ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

চট্টগ্রামে হামিদের চরে জোড়া খুনের ঘটনায় ২ সন্ত্রাসী গ্রেপ্তার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫০ ঘণ্টা, এপ্রিল ১৯, ২০১১

চট্টগ্রাম: চট্টগ্রামের চান্দগাঁও থানাধীন হামিদের চরে মাছের পোনা ব্যবসাকে কেন্দ্র করে সংঘর্ষে দু’জন নিহত হওয়ার ঘটনায় পুলিশ আরো দু’জনকে গ্রেপ্তার করেছে। মঙ্গলবার সকালে বিশেষ অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।



গ্রেপ্তার দুই সন্ত্রাসী হলো আশরাফ আলী ওরফে লুকুল্যা (৪০) ও মোহাম্মদ সফি (২৮)। পুলিশ তাদের কাছ থেকে সংঘর্ষে ব্যবহৃত একটি এলজি এবং দু’রাউন্ড কার্তুজ জব্দ করেছে।

এনিয়ে এই হত্যাকান্ডে জড়িত থাকার অভিযোগে চার জনকে গ্রেপ্তার করা হলো। এর আগে  রোববার রাতে বাবুল ও লোকমান নামে দু’জনকে গ্রেপ্তার করে।

চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ (সিএমপি) পাঁচলাইশ জোনের সহকারী কমিশনার আবদুল মান্নান বাংলানিউজকে জানান, আগে গ্রেপ্তারকৃত দুই জনের স্বীকারোক্তি অনুযায়ী পুলিশ হামিদের চর এলাকায় অস্ত্রসহ লুকুল্যা ও বিসিক শিল্প নগরী এলাকা থেকে সফিকে গ্রেপ্তার করে। অন্যদের গ্রেপ্তারের জন্য পুলিশ বিভিন্ন স্থানে অভিযান চালাচ্ছে।     

উল্লেখ্য, গত রোববার চান্দগাঁও থানাধীন হামিদের চরে চাঁদা না দেওয়ায় মাছের পোনা ব্যবসায়ীদের উপর গুলি বর্ষণ ও হামলা চালায় সন্ত্রাসী ইউসুফ ও বাবুল বাহিনী। এতে দু’জন নিহত ও  ১০ জন গুরুতর আহত হয়।

এই ব্যাপারে নিহত মাছ ব্যবসায়ী আহমেদ ছবুরের ভাই মোহাম্মদ ইউসুফ বাদী হয়ে চান্দগাঁও থানায় ২১ জনের নাম উল্লেখসহ অজ্ঞাত আরো ১৫/২০ জনকে আসামি করে হত্যা মামলা দায়ের করেন।  

এদিকে সংঘর্ষের ঘটনায় দায়িত্বে অবহেলার অভিযোগে চান্দগাঁও থানার উপ-পরিদর্শক রোমেল বড়–য়াকে সাময়িক বরখাস্ত করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৯৪৫ ঘণ্টা, এপ্রিল ১৯, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।