ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

জাতীয়

জামিন পেলেন আজকালের খবর সম্পাদক

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮২৬ ঘণ্টা, এপ্রিল ১৯, ২০১১

ঢাকা: দৈনিক করতোয়ার সম্পাদকের দায়ের করা মামলায় জামিন পেয়েছেন দৈনিক আজকালের খবর পত্রিকার সম্পাদকসহ চার সাংবাদিক।
 
জামিনপ্রাপ্তরা হলেন, আজকালের খবর পত্রিকার সম্পাদক ফারুক তালুকদার, মফস্বল সম্পাদক নুসরাত মোহম্মদ সবুজ, প্রধান প্রতিবেদক সাব্বির মাহমুদ ও প্রতিবেদক মাইনূদ্দীন মিয়া নয়ন।

 

মঙ্গলবার আসামিরা ঢাকার মুখ্য মহানগর হাকিম আদালতে আতœসর্মপণ করে জামিন প্রার্থনা করলে মহানগর হাকিম মিজানুর রহমান বিশ হাজার টাকার মুচলেকায় তাদের জামিন মঞ্জুর করেন।

গত বছরের ২৯ সেপ্টেম্বর দৈনিক করতোয়ার সম্পাদক মোজাম্মেল হক বাদী হয়ে ঢাকার মুখ্য মহানগর হাকিমের আদালতে দ-বিধির ৪০৭/৪২০/৪২৭/৫০৬ ধারায় এ মামলা দায়ের করেন।

মামলায় উল্লেখ করা হয়, ২০০৭ সাল থেকে ২০০৯ সালের ২৭ জুলাই পর্যন্ত আসামিরা দৈনিক করতোয়ায় কর্মরত থাকাকালে মূল্যবান কাগজপত্র জমা না দিয়ে চাকরি ছেড়ে চলে যান। তাদের বিরুদ্ধে অর্থ আতœসাতেরও অভিযোগ আনা হয়েছিল।

আসামিপক্ষে মামলার শুনানিতে অংশ নেন অ্যাডভোকেট এমএ কাইয়ুম মোল্লা, অ্যাডভোকেট আজাদ রহমান, অ্যাডভোকেট মশিউর রহমান, অ্যাডভোকেট সৈয়দা ফরিদা ইয়াসমিন জেসি ও জাহিদুর রহমান।

বাদীপক্ষে মামলার শুনানি করেন অ্যাডভোকেট হাবিবুর রহমান চুন্নু।

বাংলাদেশ সময়: ১৮২৫ ঘণ্টা, এপ্রিল ১৯, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।