ঢাকা, রবিবার, ২১ অগ্রহায়ণ ১৪২৮, ০৫ ডিসেম্বর ২০২১, ০০ জমাদিউল আউয়াল ১৪৪৩

জাতীয়

পুঠিয়ার বিড়ালদহে ১৪৪ ধারা জারি

জেলা প্রতিনিধি | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬৫৩ ঘণ্টা, জুলাই ২৬, ২০১০

রাজশাহী: রাজশাহীর পুঠিয়া উপজেলার বিড়ালদহ এলাকায় ছাত্রদল নেতা আতাউর রহমান নুহ হত্যাকাণ্ডের প্রতিবাদে স্থানীয় আওয়ামী লীগ ও বিএনপি সোমবার একই স্থানে সমাবেশ আহবান করায় সহিংসতা এড়াতে বিড়ালদহে ১৪৪ ধারা জারি করেছে উপজেলা প্রশাসন।

রোববার রাতে উপজেলা প্রশাসনের প থেকে বিড়ালদহ কলেজ এবং আশেপাশের ৫শ’ গজের মধ্যে অবস্থিত এলাকায় ১৪৪ ধারা জারি করে মাইকিং করা হয়।

এতে জানানো হয়, সোমবার সকাল ৬টা থেকে রাত ১২টা পর্যন্ত এ আদেশ বহাল থাকবে।

রাজশাহীর পুঠিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা কাজী আনোয়ার বাংলানিউজটোয়েন্টিফোর.কম.বিডিকে এই তথ্য নিশ্চিত করেছেন।

পুঠিয়া থানা অফিসার্স ইনচার্জ (ওসি) জিয়াউল আলম বাংলানিউজটোয়েন্টিফোর.কম.বিডিকে জানান, সোমবার বেলা ১০ টায় বিড়ালদহ কলেজে একই সময় স্থানীয় আওয়ামী লীগ ও বিএনপি, ছাত্রদল নেতা আতাউর রহমান নুহ হত্যাকাণ্ডের ঘটনায় পাল্টাপাল্টি সমাবেশের ডাক দেয়। এই নিয়ে ওই এলাকায় চরম উত্তেজনা তৈরি হয়। পরিস্থিতি বিবেচনা করে উপজেলা নির্বাহী কর্মকর্তা ১৪৪ ধারা জারি করেছেন।

প্রসঙ্গত, গত বৃহস্পতিবার রাতে উপজেলার বিড়ালদহ বাজারের কাছে মাইপাড়া মসজিদের সামনে প্রকাশ্যে বানেশ্বর ইউপি ছাত্রদল নেতা নুহকে জবাই করে হত্যা করে একদল সন্ত্রাসী।

বাংলাদেশ সময়: ০৮৫৭ ঘণ্টা, জুলাই ২৬, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa