bangla news

রাজধানীতে ভবন থেকে পড়ে ও সন্ত্রাসী হামলায় দুই জনের মৃত্যু

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১১-০৪-১৬ ৯:৩৭:৩১ এএম

রাজধানীর মোহাম্মদপুরের সাদেক খান রোডে ছয়তলা ভবন থেকে পড়ে এক কিশোরের মৃত্যু হয়েছে। অন্যদিকে রায়েরবাজারে সন্ত্রাসী হামলায় মারা গেছেন এক তরুণ।

ঢাকা: রাজধানীর মোহাম্মদপুরের সাদেক খান রোডে ছয়তলা ভবন থেকে পড়ে এক কিশোরের মৃত্যু হয়েছে। অন্যদিকে রায়েরবাজারে সন্ত্রাসী হামলায় মারা গেছেন এক তরুণ।

মোহাম্মদপুর থানার ডিউটি অফিসার এসআই সিরাজদ্দৌলা বাংলানিউজকে জানান, শনিবার বিকেল সাড়ে চারটার দিকে ছয়তলা ভবনের ছাদে কবুতর ধরতে গিয়ে পা পিছলে নিচে পড়ে শাওন (১৬) নামের এক কিশোর গুরুতর আহত হয়।

আশঙ্কাজনক অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে সন্ধ্য সাড়ে ছয়টার দিকে তার মৃত্যু হয়।  

নিহত শাওন ২১৭/সি রায়েরবাজারের সিএনজি অটোরিক্সা চালক মো. আজাদের ছেলে।

অপরদিকে শুক্রবার রাতে সন্ত্রাসী হামলায় আহত হয়েছিলেন একই থানাধীন রায়েরবাজার এলাকার শফিক (১৮) নামের এক তরুণ। শনিবার বক্ষব্যাধি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

এ ব্যাপারে নিহত শফিকের স্ত্রী রোজিনা মোহাম্মদপুর থানায় একটি মামলা দায়ের করেছেন বলে জানিয়েছেন এসআই সিরাজুদদৌলা। তবে পুলিশ এখনও ঘটনার সঙ্গে জড়িত কাউকে আটক করতে পারেনি।

শুক্রবার রাতে কয়েকবন্ধু মিলে ওই এলাকার একটি দোকানে আড্ডা দেওয়ার সময় সন্ত্রাসীরা শফিকের ওপর হামলা করে। সন্ত্রাসীদের হামলায় শফিকসহ দুইজন গুরুতর আহত হয়।  

বাংলাদেশ সময়: ১৯৩৩ ঘণ্টা, এপ্রিল ১৬, ২০১১

 


        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2011-04-16 09:37:31