bangla news

পুলক হত্যাকারীকে গ্রেপ্তারের দাবিতে ঢাকা-সিলেট মহাসড়ক অবরোধ

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১১-০৪-১৬ ৯:০২:০০ এএম

মৌলভীবাজারের শ্রীমঙ্গলে কলেজছাত্র পুলক হত্যাকারীদের গ্রেপ্তারের দাবিতে ঢাকা-সিলেট মহাসড়ক অবরোধ করে রেখেছেন বিক্ষুব্ধ এলাকাবাসী।

মৌলভীবাজার: মৌলভীবাজারের শ্রীমঙ্গলে কলেজছাত্র পুলক হত্যাকারীদের গ্রেপ্তারের দাবিতে ঢাকা-সিলেট মহাসড়ক অবরোধ করে রেখেছেন বিক্ষুব্ধ এলাকাবাসী।

এতে করে ঢাকা-সিলেট মহাসড়কে বিকেল ৫টা থেকে যানচলাচল বন্ধ রয়েছে। ফলে রাস্তার দু’পাড়ে দীর্র্ঘ হচ্ছে আটকে পড়া যানবাহনের সারি।

শ্রীমঙ্গল শহরের সুরভীপাড়া এলাকার বাসিন্দা ও জেলা যুবসংহতির সভাপতি মুহিবুল কাদির চৌধুরী পিন্টু শনিবার সন্ধ্যা ৬টায় বাংলানিউজকে জানান, গত বৃহস্পতিবার রাতে শ্রীমঙ্গলে দু‘দল তরুণের বিরোধ ফয়সালা করতে গিয়ে খুন হন শ্রীমঙ্গল সরকারি কলেজের এইচএসসি পরীক্ষার্থী ও শ্রীমঙ্গল সন্ধানী এলাকার মৃত প্রসন্ন পালের একমাত্র ছেলে পুলক পাল (১৯)।

তিনি বলেন, ‘শনিবার সন্ধ্যা পর্যন্ত পুলকের খুনি ইমরানকে গ্রেপ্তার করা হয়নি। খুনি ইমরানের গ্রেপ্তারের দাবিতে আমরা সড়ক অবরোধ করেছি।’

এদিকে মৌলভীবাজারের পুলিশ সুপার হারুন ওর রশিদ জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছেছে। পুলিশ ইমরানকে গ্রেপ্তারের চেষ্টা করছে।

শেষ খবর পাওয়া পর্যন্ত শ্রীমঙ্গল থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা আবদুল্লার নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থলে রয়েছে। তারা আগামী ২৪ ঘন্টার মধ্যে খুনি ইমরানকে গ্রেপ্তারের আশ্বাস দিয়ে অবরোধ প্রত্যাহারে এলাকাবাসীকে রাজী করানোর চেষ্টা করছে।
তবে অবরোধকারীরা ইমরানকে গ্রেপ্তারের পরই অবরোধ তুলবেন বলে জানিয়েছেন।

বাংলাদেশ সময়ধ: ১৮৫৭ ঘণ্টা, এপ্রিল ১৬, ২০১১

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2011-04-16 09:02:00