bangla news

মুন্সীগঞ্জে রোগীর শরীরে ময়লা-শ্যাওলাযুক্ত স্যালাইন পুশ!

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১১-০৪-১৭ ৫:৩১:১২ এএম

মুন্সীগঞ্জ শহরের একটি প্রাইভেট হাসপাতালে রোববার দুপুরে এক রোগীর শরীরে পুশ করা হয়েছে ময়লা ও শ্যাওলাযুক্ত স্যালাইন। রোববার দুপুর ২টার দিকে মুন্সীগঞ্জ শহরের শ্রীপল্লী এলাকার মুন্সীগঞ্জ আধুনিক হাসপাতালে এ ঘটনা ঘটে।

মুন্সীগঞ্জ: মুন্সীগঞ্জ শহরের একটি প্রাইভেট হাসপাতালে রোববার দুপুরে এক রোগীর শরীরে পুশ করা হয়েছে ময়লা ও শ্যাওলাযুক্ত স্যালাইন। রোববার দুপুর ২টার দিকে মুন্সীগঞ্জ শহরের শ্রীপল্লী এলাকার মুন্সীগঞ্জ আধুনিক হাসপাতালে এ ঘটনা ঘটে।

ঘটনার শিকার ওই রোগী ইয়ারুন্নেসা শহরের দেওভোগ এলাকার বাসিন্দা। হাড়ভাঙ্গার চিকিৎসার জন্য তিনি ওই প্রাইভেট হাসাপাতালে ভর্তি হয়েছিলেন।

রোগীর স্বজনদের সূত্রে জানা যায়, প্রায় অর্ধেক স্যালাইন পুশ করার পর স্যালাইনের ভেতর ওই ময়লা দেখতে পেয়ে তারা আঁতকে ওঠেন। রোগীর ছেলে নজরুল ইসলাম দুপুর সোয়া ২ টার দিকে লিবরা কোম্পানির তৈরি ময়লা-শ্যাওলাযুক্ত ওই স্যালাইনের প্যাকেটটি মুন্সীগঞ্জ প্রেসক্লাবে এনে সাংবাদিকদের দেখান।

হাসপাতাল সূত্র বাংলানিউজকে জানায়, লিবোট-এস নামের স্যালাইনের ওই প্যাকেটটি রোববার বেলা ১২টা নাগাদ মুন্সীগঞ্জ আধুনিক হাসপাতালে হাড়ভাঙ্গা রোগী ইয়ারুন্নেসার শরীরে পুশ করা হয়।

তবে এ ব্যাপারে হাসপাতাল ম্যানেজার খোকা মাহমুদ বলেন, ‘আমরা বাইরের একটি ফার্মেসি থেকে স্যালাইনটি কিনে এনেছিলাম।’

কিন্তু স্যালাইনের প্যাকেটের ভেতর শ্যাওলা থাকার বিষয়টি কেন খেয়াল করা হলো না- এ তিনি কোনও মন্তব্য করেননি।

বাংলাদেশ সময়: ১৫০৩ ঘণ্টা, এপ্রিল ১৭, ২০১১

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2011-04-17 05:31:12