bangla news

স্থগিত কেন্দ্রের ফলাফলে নাঙ্গলকোট পৌরসভায় মহাজোট প্রার্থীর জয়

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১১-০৪-১৬ ৮:২৩:৩০ এএম

নাঙ্গলকোট পৌরসভার স্থগিত একটি কেন্দ্রে পুণরায় ভোটগ্রহণ ও গণনা শেষে মহাজোট সমর্থিত প্রার্থী শামছু উদ্দিন কালু ৫০৩ ভোটে বিজয়ী হয়েছেন।

কুমিল্লা: নাঙ্গলকোট পৌরসভার স্থগিত একটি কেন্দ্রে পুণরায় ভোটগ্রহণ ও গণনা শেষে মহাজোট সমর্থিত প্রার্থী শামছু উদ্দিন কালু ৫০৩ ভোটে বিজয়ী হয়েছেন।

শনিবার সন্ধ্যায় ঘোষিত বেসরকারি ফলাফলে দেখা যায়, কালুর নিকটতম প্রার্থী হচ্ছেন বিএনপি সমর্থিত নূরুল আফসার নয়ন।

গত ১৮ জানুয়ারি অনুষ্ঠিত পৌরসভা নির্বাচনে নাঙ্গলকোটের কয়েকটি কেন্দ্রে বিশৃঙ্খলা ও ব্যালট বাক্স ছিনতাই ও ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনায়  নাঙ্গলকোটের ধাতিশ্বর সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে  ভোটগ্রহণ স্থগিত করে নির্বাচন কমিশন।

স্থগিত এ কেন্দ্রে মোট ভোট ৫৭৩টি। এদের মধ্যে ৭০ জন প্রবাসে থাকায় দেশে অবস্থানরত ভোটারের সংখ্যা দাঁড়ায় ৫০৩ জন। তাদের মধ্যে মোট ৪৯৫ জন ভোটার ভোট দেন।

এর আগে ১৮ জানুয়ারির নির্বাচনে ১১টি কেন্দ্রের মধ্যে ১০টি কেন্দ্রের বেসরকারি ফলাফলে মহাজোট সমর্থিত প্রার্থী সামছু উদ্দিন কালু দেওয়াল ঘড়ি  প্রতীকে পান ৫হাজার ৪২১ ভোট। পক্ষান্তরে বিএনপি সমর্থিত নূরুল আফসার নয়ন আনারস প্রতীকে পান ৫১০১ ভোট।

মোট ১০টি কেন্দ্রের ফলাফলে সামছু উদ্দিন কালু ৩২০ ভোটে এগিয়ে ছিলেন।  

বাংলাদেশ সময়: ১৮১৬ ঘণ্টা, এপ্রিল ১৬, ২০১১

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2011-04-16 08:23:30