bangla news

ডা. বাকীর হত্যাকারীদের গ্রেপ্তার দাবিতে সিরাজগঞ্জে বিএমএ’র আলটিমেটাম

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১১-০৪-১৭ ৬:৩৭:৫৯ এএম

ডা. বাকী মির্জার হত্যাকারীদের গ্রেপ্তার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে স্থানীয় প্রশাসনকে ২৪ ঘণ্টার আলটিমেটাম দিয়েছে বিএমএ (বাংলাদেশ মেডিকেল অ্যাসোসিয়েশন) সিরাজগঞ্জ জেলা শাখা।
 

সিরাজগঞ্জ: ডা. বাকী মির্জার হত্যাকারীদের গ্রেপ্তার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে স্থানীয় প্রশাসনকে ২৪ ঘণ্টার আলটিমেটাম দিয়েছে বিএমএ (বাংলাদেশ মেডিকেল অ্যাসোসিয়েশন) সিরাজগঞ্জ জেলা শাখা।
 
সংগঠনের জেলা সভাপতি ডা. জহুরুল হক রাজার নেতৃত্বে কয়েকশ‘ চিকিৎসক ও স্বাস্থ্যকর্মী রোববার দুপুর ১২টার দিকে  স্থানীয় জেলা প্রশাসক ও পুলিশ সুপারকে দেওয়া স্মারকলিপিতে এই আলটিমেটাম দেন।

ডা. রাজা জানান, আলটিমেটাম অনুযায়ী প্রশাসন প্রয়োজনীয় ব্যবস্থা না নিলে তারা জেলায় সব সরকারি ও বেসরকারী স্বাস্থ্যসেবাকেন্দ্রে কর্মবিরতি পালন করবেন।

উল্লেখ্য, অজ্ঞাতপরিচয় দুর্বৃত্তরা শনিবার জেলা প্রশাসক চত্বরের নন-গেজেটেড ডরমেটরির দোতালার ৮নং কক্ষে গলা কেটে হত্যা করে ডা. বাকীকে।

পুলিশ এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য উল্লাপাড়া হামিদা পাইলট স্কুল অ্যান্ড কলেজের একাদশ মানবিক ১ম বর্ষের ছাত্রী ওয়াসিমা আকতার এশা ও ২ কাজের বুয়াকে ঘটনার দিন বিকেলে আটক করে।

বাংলাদেশ সময়: ১৬৩১ ঘণ্টা, এপ্রিল ১৭, ২০১১

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2011-04-17 06:37:59