bangla news

কারওয়ান বাজারে পাওয়া বস্তুটি বোমা নয়

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১১-০৪-১৬ ৮:০৭:২১ এএম

রাজধানীর কারওয়ান বাজার চার্টার্ড অ্যাকাউনট্যান্ট (সিএ) ভবনের নিচে শনিবার দুপুরে পাওয়া বোমার মতো বস্তুটি বোমা নয়।

ঢাকা: রাজধানীর কারওয়ান বাজার চার্টার্ড অ্যাকাউনট্যান্ট (সিএ) ভবনের নিচে শনিবার দুপুরে পাওয়া বোমার মতো বস্তুটি বোমা নয়।

ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের বোমা নিষ্ক্রিয়কারী দলের জ্যেষ্ঠ সহকারী কমিশনার সানোয়ার হোসেন শনিবার সন্ধ্যায় বাংলানিউজকে বলেন, ‘দুপুরে উদ্ধার করা বস্তুটি লাল স্কচটেপে মোড়ানো ব্যাটারি ও সুইচ সংযোগে তৈরি বোমার মতো বস্তু। এতে লাগানো ব্যাটারিও আসল নয়। শুধু তারগুলো ছিলো আসল।’

তবে সেখানে পাওয়া চিরকুটে পুঁজিবাজারে অস্থিরতা ও সরকারের জঙ্গিদমন কার্যক্রমের সমালোচনা করা হয়েছে । চিঠিটি অল্প শিক্ষিত কোনো ব্যক্তির হাতের লেখা হতে পারে বলে ধারণা করেন তিনি।

কেউ আতঙ্ক ছড়ানোর জন্য সেখানে বস্তুটি রেখে গিয়েছে জানিয়ে গোয়েন্দা কর্মকর্তা সানোয়ার বলেন, ‘তবে এ বিষয়টি অধিকতর তদন্ত করে দেখা হবে।’

উল্লেখ্য, প্রথম আলো অফিস সিএ ভবনের নিচে গাড়ি পার্কিংয়ের স্থানে লাল স্কচটেপ মোড়ানো বোমার মতো বস্তু দেখে আশপাশের লোকজন পুলিশে খবর দেয়। বেলা তিনটার দিকে বস্তুটি উদ্ধার করে পুলিশ। এরপর ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের বোমা নিষ্ক্রীয়কারী দল বস্তুটি পরীক্ষার জন্য ডিবি কার্যালয়ে নিয়ে যায়।


বাংলাদেশ সময় ১৯৪৫ ঘণ্টা, এপ্রিল ১৬,২০১১

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2011-04-16 08:07:21