bangla news

বাঘায় বিএনপি ও ছাত্রদলের কর্মসূচিকে ঘিরে ১৪৪ ধারা জারি

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১১-০৪-১৬ ৬:৩৩:০৫ এএম

একই স্থানে বিএনপি ও ছাত্রদল কর্মসূচি ঘোষণা করায় শনিবার রাজশাহীর বাঘা উপজেলা সদরের শাহ দৌলা ডিগ্রি কলেজ মাঠসহ আশপাশের ২শ’ গজের মধ্যে ১৪৪ ধারা জারি করেছে উপজেলা প্রশাসন। বিকেল ৩টা থেকে রাত ১০টা পর্যন্ত এই আদেশ বহাল থাকবে।

রাজশাহী: একই স্থানে বিএনপি ও ছাত্রদল কর্মসূচি ঘোষণা করায় শনিবার রাজশাহীর বাঘা উপজেলা সদরের শাহ দৌলা ডিগ্রি কলেজ মাঠসহ আশপাশের ২শ’ গজের মধ্যে ১৪৪ ধারা জারি করেছে উপজেলা প্রশাসন। বিকেল ৩টা থেকে রাত ১০টা পর্যন্ত এই আদেশ বহাল থাকবে।

এলাকার পরিস্থিতি স্বাভাবিক রাখতে ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

বাঘা উপজেলা নির্বাহী কর্মকর্তার পক্ষে সহকারি ভূমি কমিশনার (এসি ল্যান্ড) বেনজং চাম্বুবং বাংলানিউজকে এই তথ্যের সত্যতা নিশ্চিত করেছেন।

বাঘা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুর রহমান বাংলানিউজকে জানান, খালেদা জিয়া ও তারেক রহমান সর্ম্পকে সরকারি দলের কথিত মিথ্যাচারের প্রতিবাদে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে থানা বিএনপি শনিবার বিকেল ৪টায় শাহ দৌলা ডিগ্রি কলেজ মাঠে বিক্ষোভ সমাবেশের ডাক দেয়।

গত শুক্রবার থানা বিএনপির সাধারণ সম্পাদক সুরুজ্জামান এ ব্যাপারে কলেজ কর্তৃপক্ষের লিখিত অনুমতি নিয়ে তা উপজেলা ও পুলিশ প্রশাসনকে অবহিত করেন।

এদিকে একই দিন দুপুরে একই স্থানে থানা ছাত্রদল পাল্টা বিক্ষোভ কর্মসূচি ঘোষণা করে। ফলে এলাকার শান্তি-শৃংখলা অবনতির আশংকায় ভারপ্রাপ্ত উপজেলা নির্বাহী কর্মকর্তা বেনজং চাম্বুবং ঘটনাস্থলে দুপুরে ১৪৪ ধারা জারির ঘোষণা দেন।

পরে মাইকিং করে বিষয়টি এলাকায় জানিয়ে দেওয়া হয়।

বাংলাদেশ সময়: ১৬২৪ ঘণ্টা, এপ্রিল ১৬, ২০১১

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2011-04-16 06:33:05