bangla news

সিরাজগঞ্জে চিকিৎসককে জবাই

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১১-০৪-১৬ ৫:০৫:০৪ এএম

সিরাজগঞ্জ সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (ভারপ্রাপ্ত) চিকিৎসক বাকী মির্জাকে জবাই করা হয়েছে। শনিবার দুপুরে জবাই করা লাশ উদ্ধার করেছে পুলিশ।

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জ সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (ভারপ্রাপ্ত) চিকিৎসক বাকী মির্জাকে জবাই করা হয়েছে। শনিবার দুপুরে জবাই করা লাশ উদ্ধার করেছে পুলিশ।

ডা. বাকী মির্জা শুক্রবার রাত ১২টা পর্যন্ত সিরাজগঞ্জ সরকারি হাসপাতালে কর্তব্য পালন শেষে কালেক্টরেট চত্বরে সরকারি নন-গ্রেজেটেড কোয়ার্টারের ডরমেটরি ভবনের দোতলার ৮নং কক্ষে এসে রাত্রি যাপন করেন।

শনিবার দুপুর ২টার দিকে পূর্বপরিচিত উল্লাপাড়া হামিদা পাইলট উচ্চ বিদ্যালয়ে একদশ মানবিক শাখায় ছাত্রী এশা ডা. বাকী মির্জার কক্ষের মেঝেতে তার লাশ দেখতে পেয়ে চিৎকার দেন। এসময় এলাকাবাসী পুলিশকে খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থলে এসে লাশটি উদ্ধার করে।

পুলিশ সুপার মো. মোশারফ হোসেন বাংলানিউজকে জানান, পূর্বশত্রুতার জের ধরে তাকে হত্যা করা হয়েছে বলে ধারণা করা হচ্ছে।

তিনি আরও জানান, সমগ্র মেঝেতে ছোপ ছোপ রক্ত জমাট বেঁধে রয়েছে। তার মুখে কাপড় গুঁজে দেওয়া হয়েছে। লাশের পাশে রক্তাক্ত দা পাওয়া গেছে।

বাকী মির্জা সিরাজগঞ্জ জেলার শাহজাদপুর উপজেলার রূপপুর গ্রামের বাসিন্দা। তার স্ত্রী শিল্পী খাতুন রাজধানীর মহাখালীতে মেট্রোপলিটন হাসপাতালে কর্মরত রয়েছেন।

বাংলাদেশ সময়: ১৫০০ঘণ্টা, এপ্রিল ১৬, ২০১১

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2011-04-16 05:05:04