ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ঈশ্বরদীতে বাস চাপায় স্কুলছাত্র নিহত, মহাসড়ক অবরোধ

ঈশ্বরদী সংবাদদাতা | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১৮ ঘণ্টা, এপ্রিল ১৩, ২০১১

ঈশ্বরদী (পাবনা): ঈশ্বরদী উপজেলার দাশুড়িয়ায় বুধবার দুপুরে বাস চাপায় আকিব হাসান অন্তু (১২) নামে এক স্কুলছাত্র নিহত হয়েছে।

ছাত্র নিহত হওয়ার প্রতিবাদে এলাকাবাসী ঈশ্বরদী-ঢাকা, ঈশ্বরদী-পাবনা ও ঈশ্বরদী-কুষ্টিয়া মহাসড়ক ঘণ্টাব্যাপী অবরোধ করে যানবাহনে ভাঙচুর চালায়।



নিহত অন্তু ঈশ্বরদীর দাশুড়িয়ার ব্যবসায়ী রকিবুল ইসলাম রকুর ছেলে। সে দাশুড়িয়া এমএম উচ্চ বিদ্যালয়ের ৭ম শ্রেণীর ছাত্র ছিল।

প্রত্যক্ষদর্শী ও পরিবার সূত্রে জানা যায়, দুপুর ১টার দিকে অন্তু তার চাচাতো ভাই কাজলের সঙ্গে বাড়ি থেকে মোটরসাইকেলে দাশুড়িয়া যাচ্ছিল। তারা দাশুড়িয়া ট্রাফিক মোড়ের কাছে পৌঁছুলে কুষ্টিয়া থেকে রাজশাহীগামী একটি যাত্রীবাহী বাস পেছন থেকে তাদের ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই মারা যায় অন্তু। গুরুতর আহত সাকিবকে ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

ঘটনার প্রতিবাদে ঈশ্বরদী-ঢাকা, ঈশ্বরদী-পাবনা ও ঈশ্বরদী-কুষ্টিয়া মহাসড়ক ১ ঘণ্টা অবরোধ করে রাখে উত্তেজিত এলাকাবাসী। ফলে এ সময় প্রায় ৫ কিলোমিটার এলাকাজুড়ে দীর্ঘ জানযটের সৃষ্টি হয়। এ সময় কয়েকটি বাস ও মাইক্রোবাস ভাঙচুরের ঘটনাও ঘটে।

ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকতা (ওসি) মোঃ সামিউল আলম ঘটনার সত্যতা স্বীকার করে বাংলানিউজকে জানান, পুলিশ ঘটনাস্থল দাশুড়িয়ায় গিয়ে ওইখানে ট্রাফিক আইল্যান্ড স্থাপনের আশ্বাস দিলে পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে।

এ ঘটনায় নিহত অন্তুর বাবা রকিবুল ইসলাম রকু বাদী হয়ে ঈশ্বরদী থানায় মামলা দায়ের করেছেন বলে জানান ওসি।

বাংলাদেশ সময়: ১৬০৯ ঘণ্টা, এপ্রিল ১৩, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad