ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

নোয়াখালীতে ভূয়া ডিজিএফআই কর্মকর্তা আটক

জেলা প্রতিনিধি | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২১ ঘণ্টা, এপ্রিল ১৩, ২০১১
নোয়াখালীতে ভূয়া ডিজিএফআই কর্মকর্তা আটক

নোয়াখালী:  নোয়াখালী পৌরসভা কমিশনার প্রার্থীর বাড়িতে গিয়ে ভূয়া ডিজিএফআই কর্মকর্তা পরিচয় দিয়ে  চাঁদা আদায়কালে বুধবার দুপুরে নূরুল ইসলাম (৩২) নামে এক যুবককে আটক করেছে পুলিশ।

নূরুল ইসলাম ঝালকাঠির কাঁঠালিয়া থানার উত্তর আওগাঁ গ্রামের রজ্জব আলী হাওলাদারের ছেলে।



সুধারাম থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোশারফ হোসেন তরফদার বাংলানিউজকে জানান, ১৬ এপ্রিল অনুষ্ঠিতব্য নোয়াখালী পৌর সভার নির্বাচনে ৮নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী মনিরের বাড়িতে গিয়ে তার স্ত্রী রোকসানা বেগমের কাছে নিজেকে ডিজিএফআই কর্মকর্তা পরিচয় দিয়ে গাড়ির জন্য ৫০ লিটার পেট্রোল কেনার কথা বলে ২ হাজার টাকা নেন নূরুল।

একপর্যায়ে তার গতিবিধি সন্দেহজনক মনে হলে স্থানীয়রা প্রথমে তাকে সোনাপুর পুলিশ ফাঁড়িতে সোপর্দ করে। পরে তাকে সুধারাম মডেল থানায় নেওয়া হয়।

পুলিশের জিজ্ঞাসাবাদে জানা যায়, নূরুল ডিজিএফআই’র সদস্য নয়। সে ডিজিএফআই সদস্যের ভূয়া পরিচয়ে সোনাপুর সরকারি ডাকবাংলায় উঠে এবং তার সঙ্গে ডিজিএফআই’র আরো ৭ জন কর্মকর্তা পৌর নির্বাচন পর্যবেক্ষণের দায়িত্ব পালন করার জন্য এসেছে বলে প্রচার করে।

আটক নূরুলকে নোয়াখালী জেলা কারাগারে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১৫১৭ ঘণ্টা, এপ্রিল ১৩, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।