ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ব্রাহ্মণবাড়িয়ায় সংর্ঘষে আহত ৩০

জেলা প্রতিনিধি | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩০৬ ঘণ্টা, এপ্রিল ১৩, ২০১১

ব্রাহ্মণবাড়িয়া: ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার কোড্ডা গ্রামে বুধবার সকালে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দু’দল গ্রামবাসীর সংর্ঘষে উভয় পক্ষের অন্তত ৩০ জন আহত হয়েছেন।
    
আহতদের মধ্যে দুলাল মিয়া (৩০), কুলসুম(২৭), লাকি (২৩), রায়হান (২০) নিজাম (২৫), ফায়েজ (৩০), তৃনা বেগম (২৫), মহসিন (৩৩), শাহিন (২২), নাজমা (৫০), জসিম (৩০) নাসিম (২৫) ইকবাল (২৭) ও বিল্লালকে (৪০) ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।



বাকীদের আখাউড়ার বিভিন্ন হাসপাতালে নেওয়া হয়েছে।

কোড্ডা গ্রামের ইউপি সদস্য রুস্তম মেম্বার বাংলানিউজকে জানান, গত ৩/৪দিন আগে কোড্ডা গ্রামের শিশুমিয়ার একটি গরু প্রতিবেশি ফুলমিয়ার কন্যা নিলুফাকে (৮) সিং দিয়ে আঘাত করে আহত করে।

এ নিয়ে গ্রাম্য শালিশে শিশুমিয়াকে ৮ হাজার টাকা জরিমানা করা হয়।

বুধবার সকালে জরিমানার টাকা চাইতে গেলে শিশুমিয়ার সঙ্গে ফুল মিয়ার কথা কাটাকাটি হয়। এর জের ধরে উভয় পক্ষের লোকজন দেশীয় অস্ত্র-শস্ত্র নিয়ে সংর্ঘষে জড়িয়ে পরে। এতে নারী পুরুষসহ উভয় পক্ষের অন্তত ৩০জন আহত হয়। এসময় উভয় পক্ষের ১৫টি বাড়ি-ঘর ভাংচুর করা হয়।

ব্রাহ্মণবাড়িয়া সদর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গাজী শাখাওয়াত হোসেন বাংলানিউজকে জানান, খবর পেয়ে পুলিশ দ্রুত ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। বর্তমানে এলাকার পরিস্থিতি শান্ত রয়েছে।

তিনি আরো জানান, এ ঘটনায় এখন পর্যন্ত থানায় কোনও অভিযোগ আসেনি। অভিযোগ পেলে ব্যবস্থা নেয়া হবে।

বাংলাদেশ সময়: ১৩০৪ ঘন্টা, এপ্রিল ১৩, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।