ঢাকা, শুক্রবার, ৩০ শ্রাবণ ১৪২৭, ১৪ আগস্ট ২০২০, ২৩ জিলহজ ১৪৪১

জাতীয়

স্বাধীনতার ৪০ বছর উদযাপনে মাইক্রোম্যাক্সের অ্যালবাম ‘সালাম বাংলাদেশ’

ডেস্ক রিপোর্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩২১ ঘণ্টা, এপ্রিল ১২, ২০১১

ঢাকা: স্বাধীনতার ৪০ বছর উদযাপনে মোবাইল ফোন কোম্পানি মাইক্রোম্যাক্স‘র পৃষ্ঠপোষকতায় মঙ্গলবার রাজধানীর জাতীয় প্রেসক্লাবে উদ্বোধন হয়েছে সঙ্গীত অ্যালবাম ‘সালাম বাংলাদেশ’।

বাংলাদেশের প্রখ্যাত ১০ জন শিল্পীর গাওয়া ৯ টি নতুন দেশাত্মবোধক গান নিয়ে তৈরি এ অ্যালবামটির প্রযোজনা এবং পরিবেশনায় রয়েছে লেজার ভিশন।


লেজার ভিশনের চেয়ারম্যান এ কে এম আরিফুর রহমান উদ্বোধনী অনুষ্ঠানের সভাপতিত্ব করেন।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আইন প্রতিমন্ত্রী অ্যাডভোকেট কামরুল ইসলাম।

বিশেষ অতিথি হিসেবে ছিলেন এফবিসিসিআই‘র সিনিয়র ভাইস প্রেসিডেন্ট মো. জসিম উদ্দিন, বিজিএমইএ’র সেকেন্ড ভাইস প্রেসিডেন্ট মো. সিদ্দিকুর রহমান, বরেণ্য সঙ্গীতশিল্পী কুমার বিশ্বজিৎ এবং মাইক্রোম্যাক্স’র কান্ট্রি ম্যানেজার ওহাব খান।

অ্যালবামটিতে সঙ্গীত পরিবেশনা করেছেন কুমার বিশ্বজিৎ, সামিনা চৌধুরী, শাফিন আহমেদ, বাপ্পা মজুমদার, সুবীর নন্দী, তপন চৌধুরী, নকিব খান এবং এসআই টুটুল।

মাইক্রোম্যাক্স বাংলাদেশের সংস্কৃতি এবং ঐতিহ্যের প্রতি শ্রদ্ধাশীল জানিয়ে এর কান্ট্রি ম্যানেজার ওহাব খান বলেন, ‘এ অ্যালবাম বাংলাদেশের সঙ্গীত জগতের প্রতি আমাদের দায়িত্ববোধের ফসল। ’

বাংলাদেশ সময়: ২২৪৬ ঘণ্টা, এপ্রিল ১২, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa