ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

নগরকান্দায় সংঘর্ষে আহত ব্যক্তির মৃত্যু, হাসপাতালে ভর্তি ২৪

জেলা প্রতিনিধি | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩৫ ঘণ্টা, এপ্রিল ১২, ২০১১

ফরিদপুর: ফরিদপুর জেলার নগরকান্দা উপজেলার মাঝারদিয়া ইউনিয়নে আসন্ন ইউপি নির্বাচনে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে বর্তমান ও সাবেক চেয়ারম্যানের সমর্থকদের সংঘষে কমপক্ষে ২৫ জন আহত হয়েছেন। আহতদের মধ্যে মঙ্গলবার সকালে ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রণজিৎ ফকির (৪৮) মারা যান।



আহত অন্যান্যদের ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতাল ও নগরকান্দা উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
 
নগরকান্দা থানা সূত্র বাংলানিউজকে জানায়, আসন্ন ইউপি নির্বাচন নিয়ে কথা কাটাকাটির জের ধরে সোমবার বিকেলে মাঝারদিয়া ইউনিয়ন পরিষদের বর্তমান চেয়ারম্যান শাহিদ মিয়া গ্রুপের সঙ্গে সাবেক চেয়ারম্যান আব্দুল হামিদ গ্রুপের সংঘর্ষ বেঁধে যায়।

পুলিশ জানায়, সংঘর্ষ মঙ্গলবার সকাল পর্যন্ত থেমে থেমে চলতে থাকে। উভয় পক্ষ বল্লম, টেঁটা, ঢাল, শড়কি, কাতরাসহ বিভিন্ন দেশীয় অস্ত্র নিয়ে পরষ্পরের ওপর হামলা চালায়। এতে উভয় গ্রুপের ২৫ জন গুরুতর আহত হয়।

খবর পেয়ে নগরকান্দা থানা পুলিশ ও ফরিদপুর র‌্যাব-৮ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

সোমবার সন্ধ্যায় আহতদের মধ্যে রনজিৎ ফকিরকে আশংকাজনক অবস্থায় ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। পরে অবস্থার অবনতি হওয়ায় তাকে ঢাকায় পাঠানো হয়ে। মঙ্গলবার সকাল সাড়ে ১১ টার দিকে চিকিৎসাধীণ অবস্থায় ঢাকার একটি ক্লিনিকে তার মৃত্যু হয়।

এ ব্যাপারে এ এস পি সার্কেল (ভাঙ্গা) শহীদুল ইসলাম জানান, তার নেতৃত্বে অতিরিক্ত পুলিশ ও র‌্যাব ঘটনাস্থলে গিয়ে অভিযান চালিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এ সময় পুলিশ ৩০ টি  ঢাল, শড়কি, কাতরা, বল্লম ও টেঁটা উদ্ধার করে।

এ ঘটনায় পুলিশ কাউকে আটক করতে পারেনি।

এএসপি শহীদুল জানান, সংঘর্ষ এড়াতে এলাকায় পুলিশ মোতায়েন রয়েছে।

বাংলাদেশ সময়: ১৪২৩ ঘণ্টা, এপ্রিল ১২, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।