ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

কুমারখালীতে ব্যবসায়ীর লাশ উদ্ধার

জেলা প্রতিনিধি | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৫৬ ঘণ্টা, এপ্রিল ১২, ২০১১

কুষ্টিয়া: কুষ্টিয়ার কুমারখালী উপজেলার বাটিকামারা এলাকার একটি কবরস্থান থেকে মঙ্গলবার সকালে রেজন আলী (৩৫) নামে এক ব্যবসায়ীর লাশ উদ্ধার করেছে পুলিশ।

রেজন আলী বাটিকামারা গ্রামের শহর আলীর ছেলে।



কুমারখালী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আতিয়ার রহমান বাংলানিউজকে জানান, সকালে স্থানীয়রা কবরস্থানের পাশে একটি লাশ দেখে পুলিশে খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে গিয়ে সকাল সাড়ে ৯টার দিকে হাত-পা বাঁধা অবস্থায় লাশটি উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতাল মর্গে পাঠায়।

কুষ্টিয়ার সহকারী পুলিশ সুপার (সদর সার্কেল) সিএ হালিম বাংলানিউজকে জানান, ২৫ দিন আগে একটি মোবাইল ফোন কল পেয়ে রেজন আলী বাড়ি থেকে বের হয়ে যাওয়ার পর থেকে আর ফিরে আসেননি।

এ ব্যাপারে তার পরিবারের পক্ষ থেকে ১৯ মার্চ কুমারখালী থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়।

সিএ হালিম বলেন, ‘ধারণা করা হচ্ছে পূর্ব শত্রুতার জের ধরে সন্ত্রাসীরা রেজন আলীকে শ্বাসরোধ করে হত্যা করে লাশ কবরস্থানে পুঁতে রেখে যায়। ’

তিনি জানান, পুলিশের কাছে এ হত্যাকাণ্ডে জড়িতদের বিরুদ্ধে প্রমাণ রয়েছে। তবে তদন্তের স্বার্থে এ মূহুর্তে কিছু বলা যাচ্ছে না।

বাংলাদেশ সময়: ১৩৫১ ঘণ্টা, এপ্রিল ১২, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।