bangla news

জাবি’র সামনে যাত্রীবাহী বাসে ককটেল, আহত ২

335 |
আপডেট: ২০১৫-০১-২৫ ১০:০৮:০০ পিএম
ফাইল ফটো

ফাইল ফটো

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের সামনে দুইটি যাত্রীবাহী বাস লক্ষ্য করে পাঁচটি ককটেল নিক্ষেপ করেছে অবরোধ ও হরতাল সমর্থনকারীরা। এতে কমপক্ষে দুইজন আহত হয়েছেন। তাৎক্ষণিকভাবে তাদের পরিচয় জানা যায়নি।

সাভার (ঢাকা): জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের সামনে দুইটি যাত্রীবাহী বাস লক্ষ্য করে পাঁচটি ককটেল নিক্ষেপ করেছে অবরোধ ও হরতাল সমর্থনকারীরা। এতে কমপক্ষে দুইজন আহত হয়েছেন। তাৎক্ষণিকভাবে তাদের পরিচয় জানা যায়নি।

সোমবার (২৬ জানুয়ারি) সকাল সাড়ে ৭টার দিকে ঢাকা-আরিচা মহাসড়কের জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের ডেইরি গেটের সামনে এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, সকালে যাত্রীবাহী বাস চলাচলের সময় দুটি বাসকে লক্ষ্য করে পাঁচটি ককটেল নিক্ষেপ করে পালিয়ে যায় অবরোধ ও হরতাল সমর্থকরা।

এ সময় বাসে থাকা দুইযাত্রী আহত হন বলে জানান তারা। স্থানীয়রা আহত দুজনকে উদ্ধার করে সাভার হাসপাতালে ভর্তি করেন।

আশুলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তফা কামাল বাংলানিউজকে জানান, ককটেল নিক্ষেপের কথা শুনে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। কে বা কারা এ ঘটনা ঘটিয়েছে তা খতিয়ে দেখা হচ্ছে।

বাংলাদেশ সময়: ০৯০৯ ঘণ্টা, জানুয়ারি ২৬, ২০১৫

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2015-01-25 22:08:00