ঢাকা, মঙ্গলবার, ১৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৮ মে ২০২৪, ১৯ জিলকদ ১৪৪৫

জাতীয়

কোম্পানীগঞ্জে নিখোঁজের ৫দিন পর স্কুলছাত্রের মৃতদেহ উদ্ধার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫৩ ঘণ্টা, ডিসেম্বর ৩১, ২০১৪
কোম্পানীগঞ্জে নিখোঁজের ৫দিন পর স্কুলছাত্রের মৃতদেহ উদ্ধার ছবি: প্রতীকী

নোয়াখালী: নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার মুছাপুর ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের একটি পুকুর থেকে নিখোঁজের পাঁচুদিন পর বাঁধন (৭) নামে একস্কুল ছাত্রের মৃতদেহ উদ্ধার করা হয়েছে।

বুধবার (৩১ ডিসেম্বর) বিকেল ৩টার দিকে তার মৃতদেহ উদ্ধার করে পরিবারের লোকজন।



বাঁধন উপজেলার মুছাপুর ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ড সফি উল্লার বাড়ির আলা উদ্দিনের ছেলে। সে বসুরহাট বাজারের একটি কেজি স্কুলের ছাত্র।

স্থানীয়রা বাংলানিউজকে জানায়, ৫দিন আগে ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের এক আত্মীয়ের বাড়িতে বিয়ের অনুষ্ঠানে যায় বাঁধন। পরে বিয়ের অনুষ্ঠান থেকে বিকেল বাড়ির আসার পথে সে নিখোঁজ হয়।

পরিবারের লোকজন গত কয়েকদিন ধরে অনেক খোঁজাখুঁজি ও মাইকিং করেও বাঁধনের কোনো সন্ধান পায়নি।

পরে বুধবার বিকেলে তাদের বাড়ির পুকুরের পানি সেচ দেওয়ার পর পুকুরের মধ্যে বাঁধনের মৃতদেহ দেখতে পেয়ে পরিবারের লোকজন উদ্ধার করে।

নিহতের পরিবারের বরাত দিয়ে স্থানীয় ইউপি সদস্য আবুল কাশেম বিষয়টি নিশ্চিত করে জানান, ধারণা করা হচ্ছে পুকুরের পানিতে ডুবে শিশু বাঁধনের মৃত্যু হয়েছে। বাঁধনের অকাল মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাজেদুর রহমান সাজিদ বাংলানিউজকে জানান, এ বিষয়ে থানায় এখনো কেউ কোনো অভিযোগ নিয়ে আসেনি।

বাংলাদেশ সময়: ২১৫৩ ঘণ্টা, ডিসেম্বর ৩১, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।