ঢাকা, মঙ্গলবার, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২১ মে ২০২৪, ১২ জিলকদ ১৪৪৫

জাতীয়

টিম স্পিরিট নিয়ে কাজ করুন, আইজিপিকে প্রধানমন্ত্রী

বিশেষ সংবাদদাতা | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০১ ঘণ্টা, ডিসেম্বর ৩১, ২০১৪
টিম স্পিরিট নিয়ে কাজ করুন, আইজিপিকে প্রধানমন্ত্রী বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ঢাকা: পুলিশের সকল পর্যায়ে টিম স্পিরিট নিয়ে কাজ করতে নবনিযুক্ত পুলিশ মহাপরিদর্শক (আইজিপি) একেএম শহীদুল হককে নির্দেশ দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

বুধবার (৩১ ডিসেম্বর) সন্ধ্যায় তার বাসভবন গণভবনে নবনিযুক্ত আইজিপিকে র‌্যাংক ব্যাজ পরিয়ে দিয়ে এ নির্দেশনা দেন প্রধানমন্ত্রী।



এসময় নবনিযুক্ত আইজিপি ছাড়াও ৠাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) নবনিযুক্ত মহাপরিচালক (ডিজি) বেনজীর আহমেদ ও ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) নবনিযুক্ত কমিশনার আছাদুজ্জামান মিয়াকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান শেখ হাসিনা।

র‌্যাংক ব্যাজ পরানোর এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন প্রধানমন্ত্রীর নিরাপত্তা বিষয়ক উপদেষ্টা মেজর জেনারেল (অব.) তারিক আহমেদ সিদ্দিকী, স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল, স্বরাষ্ট্র সচিব মোজাম্মেল হোসেন খান, সদ্যবিদায়ী আইজিপি হাসান মাহমুদ খন্দকার, প্রধানমন্ত্রী কার্যালয়ের সিনিয়র সচিব আবুল কালাম আজাদ ও প্রধানমন্ত্রীর প্রেসসচিব একেএম শামীম চৌধুরী উপস্থিত ছিলেন।

পরে প্রধানমন্ত্রীর প্রেসসচিব সাংবাদিকদের ব্রিফিংয়ে জানান, নবনিযুক্ত আইজিপিকে র‌্যাংক ব্যাজ পরিয়ে দিয়ে পুলিশের সকল পর্যায়ে টিম স্পিরিট নিয়ে কাজ করার নির্দেশ দিয়েছেন প্রধানমন্ত্রী।

প্রধানমন্ত্রী বলেন, পুলিশকে অবশ্যই তার দায়িত্ব পালনের মধ্য দিয়ে জনগণের পূর্ণ আস্থা অর্জন করতে হবে এবং দেশের উন্নয়নের গতি অব্যাহত রাখতে জনজীবনে শান্তি ও শৃঙ্খলা বজায় রাখতে হবে।

প্রধানমন্ত্রী আশা প্রকাশ করে বলেন, উন্নয়ন ও গণতন্ত্রের অগ্রযাত্রা এবং সাংবিধানিক ধারাবাহিকতা অব্যাহত থাকলে আমরা আগামী চার বছরের মধ্যেই বাংলাদেশকে মধ্যম আয়ের দেশে পরিণত করতে পারবো।

এসময় পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ২১০১ ঘণ্টা, ডিসেম্বর ৩১, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।