ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মাগুরায় দু’দল গ্রামবাসীর সংঘর্ষে আহত ১৫

জেলা প্রতিনিধি | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০৪ ঘণ্টা, এপ্রিল ৫, ২০১১

মাগুরা: সদর উপজেলার নন্দলালপুর গ্রামে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে মঙ্গলবার দু’দল গ্রামবাসীর সংঘর্ষে ১৫ জন আহত হয়েছেন।

নন্দলালপুর গ্রামের বাসিন্দা আব্দুস সালাম জানান, গ্রামের মাতব্বর শরিফুল ইসলামের সঙ্গে প্রতিপক্ষ আজাদ মুন্সির বিভিন্ন কারণে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল।



মঙ্গলবার বেলা ১২টার দিকে শরিফুলের দোকানে বাকির টাকা চাওয়াকে কেন্দ্র করে প্রতিপক্ষের ইছা বিশ্বাসের সঙ্গে বাকবিত-া হয়। এক পর্যায়ে দু’পক্ষের সমর্থকরা সংঘর্ষে জড়িয়ে পরে। এ সময় হামলা-পাল্টা হামলায় উভয় গ্রুপের মহিলাসহ ১৫ জন আহত হয়।

এদের মধ্যে গুরুতর অবস্থায় সেবারুল ইসলাম (২৭), নুরুল ইসলাম (৩৮), মরিয়ম বেগম (৪০), আলমগীর (২৫) ও শরিফুল ইসলামকে (৪০) মাগুরা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। বাকিদের স্থানীয়ভাবে চিকিৎসা দেওয়া হয়েছে।

মাগুরা সদর থানা ভারপ্রাপ্ত কর্মকতা (ওসি) আব্দুর রাকিব খান বাংলানিউজকে জানান, সংঘর্ষের খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ গেছে। এলাকায় পরিস্থিতি স্বাভাবিক রয়েছে।

বাংলাদেশ সময়: ১৫৫৫ ঘণ্টা, এপ্রিল ০৫, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।