ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ছিনতাইকৃত টাকাসহ দুইজন গ্রেপ্তার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩১ ঘণ্টা, এপ্রিল ৫, ২০১১

ঢাকা: মহানগর পুলিশের গোয়েন্দা শাখা (ডিবি) লুন্ঠিত প্রায় পৌনে দুই লাখ টাকাসহ দুই ছিনতাইকারিকে গ্রেপ্তার করেছে।

গ্রেপ্তারকৃতরা হলেন মো. রমজান আলি (৩৯) ও তার সহযোগী আহসানুর রহমান রুবেল (২৩)।

তাদের নিয়ে ডিবি কার্যালয়ে মঙ্গলবার সকালে সংবাদ সম্মেলন করা হয়।

সংবাদ সম্মেলনে বলা হয়, গত ২৯ মার্চ বিকেল পৌনে পাঁচটায় জনৈক ব্যবসায়ী আবু জাফর খান বাচ্চুর কর্মচারী মমিন ও কামাল কর্ণফুলী গার্ডেন সিটি’র স্ট্যান্ডার্ট চার্টার্ড ব্যাংক হতে ১১ লাখ টাকা উত্তোলন করে একই ব্যাংকের বিজয়নগর শাখায় জমা দেওয়ার জন্য রওয়ানা হন।

পরে কাকরাইল মোড় এলাকায় ছিনতাইকারিরা তাদের পথরোধ করে অস্ত্রের মুখে টাকার ব্যাগ ছিনিয়ে নিয়ে পালিয়ে যায়। এ ব্যাপারে থানায় মামলা করা হলে ডিবি’র একটি টিম ঘটনা তদন্ত শুরু করে।

তদন্তের এক পর্যায়ে সোমবার দুপুর পৌনে তিনটার দিকে নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ হতে দুই ছিনতাইকারিকে গ্রেপ্তার করা হয়। এসময় তাদের কাছ লুণ্ঠিত টাকার এক লাখ ৭৩ হাজার টাকা উদ্ধার করা হয়। লুণ্ঠিত বাকি টাকা উদ্ধারে চেষ্টা অব্যাহত রয়েছে।

উপ-পুলিশ কমিশনার (ডিসি, ডিবি-দক্ষিণ) মনিরুল ইসলাম বলেন, সংঘবদ্ধ এই চক্রটি ছিনতাইকাজে আগ্নেয়াস্ত্র ব্যবহার করে বলে গ্রেপ্তারকৃতরা প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করেছে। গ্রেপ্তারকৃতদের রিমান্ডের আবেদন জানিয়ে আদালতে পাঠানোর প্রক্রিয়া চলছে।

বাংলাদেশ সময়: ১৫২০ ঘণ্টা, এপ্রিল ০৫, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ