ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

ঝিনাইদহে বস্তি থেকে স্বামী-স্ত্রীর লাশ উদ্ধার

জেলা প্রতিনিধি, | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩০২ ঘণ্টা, এপ্রিল ৫, ২০১১

ঝিনাইদহ: ঝিনাইদহ শহরের আরাপপুর জামতলা বস্তি থেকে মঙ্গলবার সকালে স্বামী ইজাজুল ইসলাম (৩০) ও স্ত্রী সোনিয়া বেগম (২৫)-এর লাশ উদ্ধার করেছে পুলিশ।

স্ত্রী সোনিয়ার মাথায় ধারালো অস্ত্রের আঘাত এবং স্বামী ইজাজুলকে ঘরের আড়ার সঙ্গে গলায় ফাঁস লাগানো অবস্থায় উদ্ধার করা হয়।

স্ত্রীকে হত্যার পর স্বামী গলায় ফাঁস নিয়ে আত্মহত্যা করতে পারেন বলে পুলিশ ধারণা করছে।

ঝিনাইদহ সদর সহকারী পুলিশ সুপার (এএসপি) ফয়সাল আহমেদ বাংলানিউজকে জানান, মাছ ব্যবসায়ী ইজাজুল ইসলাম ঝিনাইদহ শহর সংলগ্ন ঝিনুকমালা আবাসন প্রকল্পে স্ত্রী-সন্তানদের নিয়ে বসবাস করতেন। গত ১ মাস ধরে স্ত্রী সোনিয়া শহরের আরাপপুর জামতলা বস্তিতে মা মনোয়ারা বেগম-এর বাড়িতে মেয়ে মুক্তা (১০) ও ছেলে জিহাদ (৬)-কে নিয়ে অবস্থান করছিলেন।

গত ১০ দিন আগে ইজাজুলও একই বস্তিতে তার মা হাসিনা বেগমের বাড়িতে এসে ওঠেন।

তিনি জানান, সকালে খবর পেয়ে শহরের জামতলা বস্তিতে এসে ইজাজুল ইসলামকে তার মায়ের শোয়ার ঘরের আড়ার সঙ্গে গলায় মাফলার দিয়ে ফাঁস লাগানো অবস্থায় এবং স্ত্রী সোনিয়ার লাশ তার মায়ের ঘরের বারান্দায় রক্তাক্ত অবস্থায় দেখতে পান। এ সময় নিহত সোনিয়ার লাশের পাশে একটি ধারালো কুড়াল পাওয়া যায়।

পুলিশ ধারণা করছে, স্বামী ইজাজুল কুড়াল দিয়ে স্ত্রীকে হত্যা করে নিজে গলায় ফাঁস নিয়ে আত্মহত্যা করেছেন।

জানা যায়, ইজাজুল ও সোনিয়া একে অপরের মামাতো-ফুফাতো ভাই-বোন। ১৫ বছর আগে তাদের বিয়ে হয়। এ হত্যাকা-ের ব্যাপারে নিহতদের পরিবার ও প্রতিবেশীরা কোনো কারণ জানাতে পারেননি।

ময়না তদন্তের পর ইজাজুল আত্মহত্যা করেছেন না তাকে হত্যা করা হয়েছে, তা জানা যাবে বলে পুলিশ জানিয়েছে।

সকাল ১০টায় লাশ দুটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। সদর থানায় এখনো মামলা হয়নি বলে সদর থানার ওসি ইকবাল বাহার জানিয়েছেন।

বাংলাদেশ সময়: ১২৪৫ ঘণ্টা, এপ্রিল ০৫, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।