ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

জাবির হলগুলো থেকে ছাত্রদল কর্মীদের বের করে দিয়েছে ছাত্রলীগ

জাবি প্রতিনিধি | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০৪ ঘণ্টা, এপ্রিল ১, ২০১১

জাবি: জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) আবাসিক ছাত্র হলগুলো থেকে বৃহস্পতিবার গভীর রাতে ছাত্রদল কর্মীদের বের করে দিয়েছে ছাত্রলীগের নেতাকর্মীরা। এসময় তাদের মারধর এবং কক্ষ ভাংচুর করার অভিযোগও পাওয়া গেছে।



মীর মশাররফ হোসেন হল থেকে হিরা (৩৭তম ব্যাচ, ইতিহাস বিভাগ), নাহিদ (৩৯তম ব্যাচ, মার্কেটিং বিভাগ) এবং সজীব (৩৭তম ব্যাচ, গনিত বিভাগ), বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হল থেকে সালেহী (৩৮তম ব্যাচ, বাংলা বিভাগ), মৃদুল এবং শহীদ সালাম বরকত হল থেকে লেনিন (৩৭তম ব্যাচ, সরকার ও রাজনীতি বিভাগ) এবং সোহাগকে (৩৭তম ব্যাচ, সরকার ও রাজনীতি বিভাগ) বের করে দেওয়া হয়েছে।

এছাড়া অন্যান্য হলের ছাত্রদল কর্মীদের হল ছেড়ে দিতে বলা হয়েছে।

এ বিষয়ে জাবি ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক জাকির হোসেন বলেন, আমরা বিভিন্ন সময়ে প্রশাসনের কাছে সহাবস্থান এবং নিরাপত্তার কথা বলে আসছি কিন্তু প্রশাসন এ ব্যাপারে কোনো পদক্ষেপ নেয়নি। তিনি বিতারিত ছাত্রদের হলে উঠিয়ে নেয়াসহ তাদের নিরাপত্তা নিশ্চিত করার দাবি জানান।

এ বিষয়ে জাবি ছাত্রলীগের সহ-সভাপতি এস এম নেয়ামুল পারভেজ বলেন, কতিপয় ছাত্রদল কর্মী ক্যাম্পাসে বিশৃঙ্খলা সৃষ্টির চেষ্টা করলে ছাত্রলীগের কর্মীরা তাদের প্রতিহত করেছে।

বাংলাদেশ সময়: ১৭০৫ ঘণ্টা, এপ্রিল ১, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।