ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বিমানবন্দরে ৫ লাখ টাকার মোবাইল যন্ত্রাংশসহ একজন গ্রেপ্তার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০২ ঘণ্টা, এপ্রিল ১, ২০১১

ঢাকা: হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে শুক্রবার সকালে প্রায় ৫ লাখ টাকার অবৈধ মোবাইল যন্ত্রাংশসহ খোকন হোসেনকে গ্রেপ্তার করেছে আর্মড পুলিশ ব্যাটলিয়ন।

উদ্ধারকৃত মালামালসহ শুক্রবার বিকেলে বিমানবন্দর থানায় তাকে সোপর্দ করা হয়েছে।

তার বিরুদ্ধে বিশেষ ক্ষমতা আইনে মামলা করা হয়েছে ।

বিমানবন্দরে দায়িত্বরত আর্মড পুলিশ ব্যাটলিয়নের সহকারী পুলিশ সুপার মো. আতিক বাংলানিউজকে বলেন, গোপন সংবাদের ভিত্তিতে আর্মড পুলিশের গোয়েন্দা সদস্যরা ভোররাতে চিনের কুনমিং থেকে আসা চায়না ইস্টার্ণের (এমইউ-৫৭০৮) ফ্লাইটে খোকন  হোসেন (পাসপোর্ট নং- সি-১২৯৭১৯৩) নামের ব্যক্তিকে কনভেয়র বেল্ট এলাকায় সন্দেহজনক ভাবে ঘোরাফেরা করার সময় পিছু নেয়।

এসময় তিনি বিমানবন্দরের কাস্টমস কর্তৃপক্ষের স্ক্যানিং সুকৌশলে এড়িয়ে শুল্ক পরিশোধ না করেই গ্রিণ চ্যানেল পার হলে টার্মিনাল থেকে আটক করে তার সঙ্গে থাকা লাগেজ পরীক্ষা করে পেন ড্রাইভসহ মোবাইল স্ক্রীণ, ক্যাসিং, চার্জার, স্পিকার, ব্লুটুথ হেডফোন, ডাটা কেবল ইত্যাদি যন্ত্রাংশ পাওয়া যায়। এসময় তিনি তার সঙ্গে থাকা প্রায় ৫ লক্ষাধিক টাকার মালামালের শুল্ক পরিশোধের কোন কাগজপত্রও দেখাতে পারেননি।



বাংলাদেশ সময়: ১৭০৩ ঘণ্টা, এপ্রিল ০১, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ