ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

সিলেটে পররাষ্ট্রমন্ত্রী দীপু মনি

গত তত্ত্ববধায়ক সরকারের দুই বছর ছিল গণতন্ত্রের জন্য হুমকি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১৮ ঘণ্টা, এপ্রিল ১, ২০১১
গত তত্ত্ববধায়ক সরকারের দুই বছর ছিল গণতন্ত্রের জন্য হুমকি

সিলেট: পররাষ্ট্রমন্ত্রী ডা. দীপু মনি বলেছেন, তত্ত্বাবধায়ক সরকারের দুই বছর ছিল গণতন্ত্রর জন্য হুমকি স্বরূপ। তারা নানা রকম নির্যাতন, গ্রেফতার, মামলার মাধ্যমে এ দেশের রাজনীতির স্বাভাবিক গতি রুদ্ধ করে দিতে চেয়েছিল।

  শেষ পর্যন্ত তাদের সেই চেষ্টা সফল হয়নি।

শুক্রবার সকাল ১১টায় সিলেট সার্কিট হাউজে সিলেট মহানগর ও জেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীদের সঙ্গে এক মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন।

ডা. দীপু মনি দ্রব্যমূল্য সম্পর্কে বলেন, আওয়ামী লীগ যখনই ক্ষমতায় এসেছে তখনই জিনিসপত্রের দাম কমেছে। এখন চাল ও গমের দাম কিছুটা বেশি আছে। তা শুধুমাত্র কৃষকদের ন্যায্যমূল্য পাওয়ার জন্য। চাল ও গমের দাম কমিয়ে আনা হলে কৃষক ক্ষতির মুখে পড়ে যাবে।

বিরোধীদলের সমালোচনা করে পররাষ্ট্রমন্ত্রী বলেন, বিরোধীদল সব বিষয়েই রাজনৈতিক ফায়দা লোটার চেষ্টা করে। তারা সাধারণ সংসদে যান না। গেলেও কুরুচিপূর্ণ কথা বলেন। গঠনমূলক সমালোচনার বদলে ব্যাক্তিগত আক্রমণ করতেই তারা বেশি পছন্দ করেন।

মতবিনিময় সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সিলেট সিটি কর্পোরেশনের মেয়র ও মহানগর আওয়ামী লীগের সভাপতি বদর উদ্দিন আহমদ কামরান, আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মেজবাহ উদ্দিন সিরাজ, সংসদ সদস্য শফিকুর রহমান চৌধুরী, মাহমুদ উস সামাদ চৌধুরী, সৈয়দা জেবুন্নেছা হক প্রমুখ।


বাংলাদেশ সময়: ১৫১৫ ঘণ্টা, এপ্রিল ০১, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।