ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

আনসার-ভিডিপির নয়া মহাপরিচালক মে. জে. জাহিদুর রহমান

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫১ ঘণ্টা, মার্চ ২৯, ২০১১

ঢাকা: আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর মহাপরিচালক পদে রদবদল করা হয়েছে। মঙ্গলবার সংস্থাপন মন্ত্রণালয় থেকে পৃথক প্রজ্ঞাপনে নিয়োগ-বদলির এ আদেশ জারি করা হয়।

এদিকে মঙ্গলবার দুই যুগ্ম-সচিব ও চার উপ-সচিবকে প্রেষণে নিয়োগ করে দপ্তর বদল করা হয়েছে।

সেনাবাহিনীর মেজর জেনারেল জাহিদুর রহমানকে আনসার ও ভিডিপি অধিদপ্তরের মহাপরিচালক পদে প্রেষণে নিয়োগের জন্য তার চাকরি স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে ন্যস্ত করা হয়েছে।

মহাপরিচালক পদে কর্মরত মেজর জেনারেল চৌধুরী হাসান সারওয়ার্দীর চাকরি সেনাবাহিনীতে প্রত্যর্পণের জন্য সশস্ত্র বাহিনী বিভাগে ন্যস্ত করা হয়েছে।

বাংলাদেশ জাতীয় সংসদ সচিবালয়ে প্রেষণে কর্মরত যুগ্ম-সচিব ন. ম. জাহাঙ্গীর হোসেনকে সংস্থাপন মন্ত্রণালয়ে বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা নিয়োগ করে গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রণালয়ে সংযুক্ত করা হয়েছে।

সংস্থাপন মন্ত্রণালয়ের বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা (যুগ্ম-সচিব) এ এস এম মাহবুবুল আলমকে জাতীয় সংসদ সচিবালয়ে য্গ্মু-সচিব পদে প্রেষণে নিয়োগ করা হয়েছে।

দপ্তর পাওয়া চার উপ-সচিবের মধ্যে রফিকুল ইসলামকে ট্রেডিং কর্পোরেশন অব বাংলাদেশের (টিসিবি) প্রধান কর্মকর্তা, হাবিবুল ইসলামকে কল-কারখানা ও প্রতিষ্ঠান পরিদর্শন পরিদপ্তরের প্রধান পরিদর্শক, আব্দুল মতিনকে বিনিয়োগ বোর্ডের পরিচালক এবং জগদীশ চন্দ্র বিশ্বাসকে ‘ইয়ুথ এমপাওয়ারমেন্ট’ প্রকল্পের পরিচালক পদে প্রেষণে নিয়োগ করা হয়েছে।  

বাংলাদেশ সময়: ১৯৩৩ ঘণ্টা, মার্চ ২৯, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।