ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

রাজবাড়ী ও নাটোরে সড়ক দুর্ঘটনায় নিহত-২

জেলা প্রতিনিধি | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭০৫ ঘণ্টা, মার্চ ২৭, ২০১১

রাজবাড়ী/নাটোর: দৌলতদিয়া-খুলনা মহা সড়কের রাজবাড়ী সদর উপজেলাধীন বসন্তপুর রেলক্রসিং এলাকায় বাসের চাপায় এক বৃদ্ধা এবং নাটোরের বড়াইগ্রাম উপজেলার কদমচিলান এলকায় ট্রাক উল্টে আরও ১জন নিহত হয়েছে।

শনিবার সন্ধ্যায় ও রাত ৩টায় এ দু’টি ঘটনা ঘটে।



রাজবাড়ির ঘটনা সম্পর্কে স্থানীয় আহলাদীপুর হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ নাজমুল হোসেন জানান,  বসন্তপুর ইউনিয়নের বড় ভবানীপুর এলাকার মৃত আঃ ছালামের স্ত্রী কমলা বেগম(৫০) সন্ধ্যা ৭ টার দিকে বসন্তপুর রেলক্রসিং পার হচ্ছিলেন। এসময় ফরিদপুরের দিক থেকে দৌলতদিয়া অভিমুখী একটি বাস তাকে চাপা দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। দ্রুতগামী বাসটি দুর্ঘটনার পর দ্রুত চলে যায়।

অন্যদিকে  নাটোরের দুর্ঘটনা সম্পর্কে স্থানীয় বনপাড়া হাইওয়ে থানার সার্জেন্ট আব্দুল গণি বাংলানিউজকে জানান, যশোর থেকে বগুড়াগামী একটি সার বোঝাই ট্রাক কদমচিলান নামক এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে পাশের খাদে উল্টে গিয়ে পড়ে। এতে ১জন নিহত হন। আহত হন আরও ১জন। আহত ব্যক্তিকে গুরুতর অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বাংলাদেশ সময়: ০৭০০ঘণ্টা, মার্চ ২৭, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad