ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ব্রাহ্মণবাড়িয়ায় ৭ বছরের শিশু ধর্ষিত

জেলা প্রতিনিধি | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১৩ ঘণ্টা, মার্চ ২৪, ২০১১

ব্রাহ্মণবাড়িয়া: ব্রাহ্মণবাড়িয়ার সদর উপজেলার খাটিহাতা গ্রামে ৭ বছরের এক কন্যাশিশু ধর্ষণের শিকার হয়েছে।

গুরুতর আহত অবস্থায় তাকে ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।



সরাইল উপজেলার জয়নাল (৫০) নামে এক মুরগির বেপারী ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার খাটিহাতা গ্রামে বুধবার রাতে এ ঘটনা ঘটায়।

হাসপাতালে কান্নাজড়িত কন্ঠে ধর্ষিত শিশুটি এবং তার মা মরিয়ম বেগম বাংলানিউজকে জানান, তাদের বাড়ি কুমিল্লা জেলার দেবিদ্বার উপজেলার জাপরগঞ্জ গ্রামে। জীবিকার তাগিদে তারা ব্রাহ্মণবাড়িয়ায় আসেন। গত কয়েক বছর ধরে তাদের পরিবারটি ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার খাটিহাতা গ্রামের এক বাড়িতে ভাড়াটিয়া হিসেবে বসবাস করে আসছে।

মরিয়ম বেগম জানান, সম্প্রতি তার এক ছেলেকে বিয়ে দেওয়া হয়।   ছেলের পরিচিত হিসেবে পাশের সরাইল উপজেলার মুরগির বেপারী জয়নাল তাদের বাড়িতে প্রায়ই যাওয়া-আসা করে। সে হিসেবেই বুধবার রাতে জয়নাল তাদের বাসায় আসে। এ সময় সদ্য বিবাহিত ছেলে এবং তার বউয়ের সঙ্গে জয়নাল কথা বলতে থাকে।

এক পর্যায়ে ধর্ষক জয়নাল (৫০) তার ৭ বছরের ছোট কন্যাশিশুটিকে ১০ টাকা এবং একটি চিপসের প্যাকেট হাতে দিয়ে ফুঁসলিয়ে বাসার পাশের একটি ঝোপের মধ্যে নিয়ে শিশুটিকে জোর করে ধর্ষণ করে। এ সময় শিশুটির চিৎকারে পরিবারের লোকজন এগিয়ে গিয়ে রক্তাক্ত অবস্থায় তাকে উদ্ধার করে।

এ বিষয়ে হাসপাতালের সিনিয়র নার্স খালেদা খাতুন বাংলানিউজকে জানান, বৃহস্পতিবার শিশুটির ডাক্তারি পরীা সম্পন্ন হয়েছে। পরীার রির্পোট আসলে বিস্তারিত জানা যাবে।

এদিকে ঘটনার পরপরই ধর্ষক জয়নাল এলাকা থেকে গা ঢাকা দিয়েছে। এ ঘটনায় শিশুটির মা মরিয়ম বেগম বাদী হয়ে জয়নালকে আসামি করে ব্রাহ্মণবাড়িয়া সদর থানায় একটি মামলা দায়ের করেছেন।


এবিষয়ে ব্রাহ্মণবাড়িয়া সদর থানার  ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. শাখাওয়াত হোসেন জানান, ‘আমরা অভিযোগ পেয়েছি। ধর্ষককে গ্রেপ্তারের জন্য ইতোমধ্যে অভিযান শুরু হয়েছে। শিগগিরই আমরা ধর্ষককে গ্রেপ্তার করতে পারবো বলে আশা করছি। ’

বাংলাদেশ সময়: ১৮০৫ ঘণ্টা, মার্চ ২৪, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।