ঢাকা, রবিবার, ২১ অগ্রহায়ণ ১৪২৮, ০৫ ডিসেম্বর ২০২১, ০০ জমাদিউল আউয়াল ১৪৪৩

জাতীয়

সড়ক দুর্ঘটনায় মন্ত্রী-হুইপের গাড়ি বহর, আহত ৬

জেলা প্রতিনিধি | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৫৩৩ ঘণ্টা, জুলাই ২২, ২০১০
সড়ক দুর্ঘটনায় মন্ত্রী-হুইপের গাড়ি বহর, আহত ৬

টাঙ্গাইল: টাঙ্গাইলের মির্জাপুর উপজেলার শভুল্যা নামক স্থানে বৃহস্পতিবার সড়ক দুর্ঘটনায় পড়েছেন এলজিআরডি প্রতিমন্ত্রী জাহাঙ্গীর কবির নানক ও জাতীয় সংসদের হুইপ মির্জা আজম।

দুর্ঘটনায় মন্ত্রীর গাড়িসহ ৫টি গাড়ি ক্ষতিগ্রস্ত হয়।

এছাড়া কেন্দ্রীয় যুবলীগের ৫ নেতা ও একজন যুগ্নসচিবসহ ৬ জন দুর্ঘটনায় আহত হন। তবে মন্ত্রী ও হুইপ দুজনই অক্ষত আছেন।

আহতদের প্রথমে মির্জাপুর কুমুদিনী হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেওয়ার পর ঢাকায় পাঠানো হয়।

পুলিশ জানায়, প্রতিমন্ত্রী জাহাঙ্গীর কবির নানক ও হুইপ মির্জা আজম রাজশাহতে আওয়ামী যুবলীগের বিভাগীয় মহাসমাবেশে যোগ দিতে যাচ্ছিলেন। পথে উত্তরবঙ্গ থেকে ঢাকাগামী একটি ট্রাকের সঙ্গে গাড়ি বহরের নিরাপত্তা কাজে নিয়োজিত পুলিশের গাড়ির ধাক্কা লাগে। এসময় পুলিশের গাড়ির পিছনে থাকা প্রতিমন্ত্রী, হুইপ, আওয়ামী যুবলীগের ভারপ্রাপ্ত চেয়ারম্যান ওমর ফারুকের গাড়িসহ ৫টি গাড়ির সংঘর্ষ হয়।

এতে মন্ত্রীদের সফরসঙ্গী কেন্দ্রীয় যুবলীগের সাংগঠনিক সম্পাদক মাহবুবুর রহমান হিরন, এনায়েত কবির চজ্ঞল, মনজুরুল আলম শাহিন, আতাউর রহমান আতাসহ পরিবেশ বিষয়ক সম্পাদক সাজ্জাদ হোসেন ও যুগ্ন-সচিব আব্দুল মালেক আহত হন। তাদের মধ্যে ২ জনের অবস্থা গুরুতর বলে হাসপাতাল ও পুলিশ সুত্রে জানা গেছে।

তবে মন্ত্রী প্রাণে রা পেলেও তাদের গাড়ী তিগ্রস্ত হয়।

টাঙ্গাইলের জেলা প্রশাসক এম বজলুল করিম চৌধুরী, পুলিশ সুপার মিজানুর রহমান, সাবেক সাংসদ ও জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক ফজলুর রহমান ফারুক দ্রুত ঘটনাস্থলে পৌছে। মন্ত্রীর বহরে থাকা আহত সফরসঙ্গীদের মির্জাপুর কুমুদিনী হাসপাতালে চিকিৎসা প্রদান এবং মন্ত্রীসহ তাদের গাড়ির বহর গন্তব্যস্থলে যাওয়ার সার্বিক ব্যবস্থা গ্রহণ করেন।

টাঙ্গাইলের জেলা প্রশাসক এম বজলুল করিম চৌধুরী জানান, মন্ত্রী বহরের গাড়ি সামান্য ক্ষতিগ্রস্ত হলেও মন্ত্রীরা অত অবস্থায় নিরাপদে টাঙ্গাইল পার হয়ে রাজশাহীতে রওনা হন।

বাংলাদেশ সময়: ১৬৩০ ঘণ্টা, জুলাই ২২, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa