ঢাকা, রবিবার, ২১ অগ্রহায়ণ ১৪২৮, ০৫ ডিসেম্বর ২০২১, ০০ জমাদিউল আউয়াল ১৪৪৩

জাতীয়

বগুড়ায় পৃথক ঘটনায় নিহত ৩

জেলাপ্রতিনিধি | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৪৫০ ঘণ্টা, জুলাই ২২, ২০১০

বগুড়া: বগুড়ার তিন উপজেলায় মাদ্রাসা ছাত্রসহ তিন জন খুন হয়েছেন। পুলিশ তাদের লাশ উদ্ধার করে শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছে।



নিহতরা হলেন শাজাহানপুর উপজেলার সাজাপুর গ্রামের মোহাম্মদ আলীর পুত্র মাদ্রাসা ছাত্র নজিরুল ইসলাম (১৪), দুপচাঁচিয়া উপজেলার ডাকার মাসিন্দা গ্রামের ডা. আলেফ উদ্দিনের পুত্র বেলাল হোসেন (৪০) এবং শেরপুর উপজেলার হামছাপুর হাজিপারা গ্রামের মৃত কাঞ্চনশেখের স্ত্রী বেলাতুন ওরফে স্বর্নাতুন নেছা (৭৫)।

শাজাহানপুর থানার পুলিশ পরিদর্শক আনিছুর রহমান জানান, বৃহস্পতিবার সকাল ১১টায় উপজেলার রহিমাবাদ গ্রামের একটি বাগান থেকে মাদ্রাসার পোষাক পরা অবস্থায় নজিরুল ইসলামের লাশ উদ্ধার করা হয়। সে স্থানীয় ডুমুন পুকুর আমীনিয়া দাখিল মাদ্রাসার ১০ম শ্রেণীর ছাত্র।

অন্যদিকে দুপচাঁচিয়া থানার পুলিশ পরিদর্শক মোজাম্মেল হক জানান, জমি সংক্রান্ত বিষয় নিয়ে বৃহস্পতিবার সকাল সাড়ে ৭টার দিকে প্রতিপরে ছুরিকাঘাতে ঘটনাস্থলে বেলাল হোসেন মারা যান। এ সময় তার ছোট ভাই আব্দুল হান্নানও (৩৬) ছুরিকাঘাতে আহত হন। নিহত বেলালের বাবা ডা. আলেফ উদ্দিন বাদী হয়ে থানায় মামলা দায়ের করেছেন।

এদিকে শেরপুর থানার পুলিশ পরিদর্শক আমিরুল ইসলাম জানান, বুধবার গভীর রাতে বেলাতুন ওরফে স্বর্নাতুন নেছাকে ঘুমন্ত অবস্থায় কে বা কারা গলা ও পেটে ছুরিকাঘাতে হত্যা করে। নিহতের বড় ছেলে আব্দুল মোমিন বাদী হয়ে থানায় অজ্ঞাতনামার বিরুদ্ধে মামলা দায়ের করেছেন।

তিন থানার পুলিশ পরিদর্শক জানান, উদ্ধারকৃত লাশ ময়না তদন্তের জন্য শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১৫১৭ ঘণ্টা, জুলাই ২২, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa