ঢাকা, রবিবার, ২১ অগ্রহায়ণ ১৪২৮, ০৫ ডিসেম্বর ২০২১, ০০ জমাদিউল আউয়াল ১৪৪৩

জাতীয়

উপসচিব পদমর্যাদার ১০ কর্মকর্তাকে বদলি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৪৪৯ ঘণ্টা, জুলাই ২২, ২০১০

ঢাকা: উপসচিব পদমর্যাদার ১০ কর্মকর্তাকে বদলি করেছে সরকার।

বৃহস্পতিবার সংস্থাপন মন্ত্রণালয়ের এক প্রজ্ঞাপনে এ দশ কর্মকর্তার দপ্তর পুনর্বণ্টনের আদেশ দেওয়া হয়।



এতে সিলেট যুব উন্নয়ন অধিদপ্তরের উপ-পরিচালক শিশির কুমার রায়কে ‘বরিশাল বিশ্ববিদ্যালয় স্থাপন’ প্রকল্পের প্রকল্প উপ-পরিচালক পদে বদলি করা হয়েছে।

একই প্রতিষ্ঠানের সচিব হিসাবে বদলি করা হয়েছে বাংলাদেশ শিল্পকলা একাডেমির পরিচালক মুশফিক আহমেদ শামীমকে।

স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের উপসচিব আফরোজা পারভিনকে বদলি করা হয়েছে বাংলাদেশ শিল্পকলা একাডেমির পরিচালক পদে। সেইসঙ্গে কুড়িগ্রামের অতিরিক্ত জেলা প্রশাসক মো. ফারুক হোসেনকে দেওয়া হয়েছে বাংলাদেশ জাতীয় জাদুঘরের সচিবের দায়িত্ব।

তথ্য মন্ত্রণালয়ের বদলির আদেশাধীন উপসচিব আবু তালেব মোল্লাকে বাংলাদেশ ওয়াকফ প্রশাসকের কার্যালয়ের উপ-ওয়াকফ প্রশাসক হিসাবে দায়িত্ব দেওয়া হয়েছে।

 ময়মনসিংহের জাতীয় প্রাথমিক শিক্ষা একাডেমির (নেপ) পরিচালক মো. নাসিম উদ্দিনকে জাতীয় শিক্ষাক্রম ও পাঠ্যপুস্তক বোর্ডের (এনসিটিবি) সদস্য এবং দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ বিভাগের উপসচিব পার্থ প্রতীম দেবকে ত্রাণ ও পুনর্বাসন অধিদপ্তরের পরিচালক করা হয়েছে।

পদায়নের জন্য সংস্থাপন মন্ত্রণালয়ে যোগ দেওয়া মৃদুল কান্তি ঘোষকে ‘দিনাজপুর জেলা কারাগার পুনর্নির্মাণ’ প্রকল্পের পরিচালক এবং সাতক্ষীরা জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা মো. আলী নূরকে বাংলাদেশ সরকারি কর্মকমিশন সচিবালয়ের পরিচালক পদে বদলি করা হয়েছে।

এছাড়া বাংলাদেশ লোক প্রশাসন প্রশিক্ষণ কেন্দ্রের পরিচালক মো. সেলিম রেজাকে পরবর্তী পদায়নের জন্য সংস্থাপন মন্ত্রণালয়ের ঊর্ধ্বতন নিয়োগ অধিশাখা ৩-এ ন্যস্ত করা হয়েছে।

বাংলাদেশ সময় ১৫৩৬ ঘণ্টা, জুলাই ২২, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa