ঢাকা, রবিবার, ২১ অগ্রহায়ণ ১৪২৮, ০৫ ডিসেম্বর ২০২১, ০০ জমাদিউল আউয়াল ১৪৪৩

জাতীয়

জেএমবির ভাগ্নেশহীদ আরও তিন দিনের রিমান্ডে

জেলা প্রতিনিধি | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৪৪৭ ঘণ্টা, জুলাই ২২, ২০১০

বগুড়া: নিষিদ্ধ ঘোষিত জামায়াতুল মোজাহিদীনের (জেএমবি) সাংগঠনিক প্রধান ভাগ্নে শহীদকে তৃতীয়বারের মত আরো ৩ দিনের রিমান্ডে নেওয়া হয়েছে।

বৃহস্পতিবার দুপুর ১২টায় ভাগ্নে শহীদকে বগুড়া মুখ্য বিচারিক আদালতে হাজির করে ৭ দিনের রিমান্ড চাওয়া হলে আদালত ৩ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

এর আগে তাকে দু’দফায় ৫ দিন ও ৩ দিনের রিমান্ডে নেওয়া হয়।

মামলার তদন্তকারী কর্মকর্তা বগুড়া গোয়েন্দা পুলিশের পরিদর্শক মো. আব্দুর রশীদ সরকার জানান, ভাগ্নে শহীদের ৭ দিনের রিমান্ড আবেদন করা হলে বগুড়ার মুখ্য বিচারিক আদালতের বিচারক মো. হাসানুজ্জামান ৩ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

তিনি বলেন, ‘গত তিন দিনের রিমান্ডে উল্লেখযোগ্য কোনো তথ্য না পাওয়ায় আবারো তাকে রিমান্ডে নেওয়া হলো। ’

নাম প্রকাশে অনিচ্ছুক একজন পুলিশ কর্মকর্তা জানান, ভাগ্নে শহীদকে টিএফআই সেলে ব্যাপক জিজ্ঞাসাবাদের জন্য ঢাকায় নেওয়ার কথা রয়েছে। এ জন্য আবারো তাকে রিমান্ডে নেওয়া হয়েছে।

বগুড়া গোয়েন্দা পুলিশ প্রথম দফায় ভাগ্নে শহীদকে অস্ত্র মামলায় ১৪ জুলাই ৫ দিনের রিমান্ডে নেয়। পরে ১৬ জুলাই তাকে ব্যাপক জিজ্ঞাসাবাদের জন্য বগুড়া থেকে ঢাকা মহানগর গোয়েন্দা অফিসে নেওয়া হয়। সেখানে জিজ্ঞাসাবাদ শেষে ১৮ জুলাই আবারো তাকে বগুড়ায় নেওয়া হয়। এরপর ১৯ জুলাই একই মামলায় দ্বিতীয় দফায় ৩ দিনের রিমান্ডে নেওয়া হয়।

উল্লেখ্য, গোয়েন্দা পুলিশের বিশেষ দল এবং বগুড়া জেলা পুলিশ ১২ জুলাই সন্ধ্যায় এক যৌথ অভিযানে ভাগ্নে শহীদকে বগুড়া-রংপুর বাইপাস সড়কের ছিলিমপুর এলাকায় যাত্রীবাহী বাস থেকে একটি পিস্তল ও তিন রাউন্ড গুলিসহ আটক করে।

বাংলাদেশ সময়: ১৪০০ ঘণ্টা, জুলাই ২২, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa