ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

জাতীয়

ভোট এবং ভিক্ষা দু’টোই চাই

মোরেলগঞ্জে ইউপি সদস্য পদে দুই ভিক্ষুক প্রার্থী

জেলা প্রতিনিধি | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২৯ ঘণ্টা, মার্চ ১৭, ২০১১
মোরেলগঞ্জে  ইউপি সদস্য পদে দুই ভিক্ষুক প্রার্থী

বাগেরহাট: ইউনিয়ন পরিষদের ভোটের মাঠে সবাই যখন ভোট ভিক্ষা করছেন, তখন ভোট আর ভিক্ষা দু’টিই চেয়ে যাচ্ছেন মোড়েলগঞ্জের পেশাদার দুই ভিক্ষুক। এই দুই ভিক্ষুক এবার মোড়েরগঞ্জের রামচন্দ্রপুর ইউনিয়নের ৬ ও ৭ নং ওয়ার্ডে ভোট ভিক্ষা করছেন।



সারা বছর পেটের ক্ষুধা মেটানোর জন্য টাকা-পয়সা, খাবার, চাল-ডাল ভিক্ষা করতে হয় তাদের। সেই ভিক্ষার সঙ্গে এবার তারা ভোটও ভিক্ষা করছেন।

এলাকাবাসী জানান, অর্থ-বিত্ত না থাকলেও তাদের রয়েছে জনগণের সেবা করার মত মানসিকতা।

তারা আরও জানান, এলাকার জনপ্রতিনিধিদের ওপর ক্ষিপ্ত হয়ে জনতা এদেরকে ভোটের মাঠে হাজির করেছেন। এ ঘটনায় এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

বাগেরহাট জেলার মোড়েলগঞ্জ উপজেলাধীন ৫নং রামচন্দ্রপুর ইউনিয়নের  নওয়াব আলী মৃধা ৬নং ওয়ার্ডের জিলবুনিয়া গ্রামের বাসিন্দা এবং ছালাম খান ৭নং ওয়ার্ডের কামলা গ্রামের অধিবাসী। তারা দু’জন দুই ওয়ার্ডে প্রার্থী হয়েছেন।

তাদের  সঙ্গে কথা বলে জানা গেছে, তারা যেমন করে মানুষের দ্বারে দ্বারে ঘুরে টাকা-পয়সা ভিক্ষা করেন ঠিক তেমনি ভোটও ভিক্ষা করে বিজয় ছিনিয়ে আনতে সম হবেন।

কোন অবস্থাতেই ভোট যুদ্ধ থেকে ফিরে দাঁড়াবেন না বলে জানান তারা।
তাদের এই ধনুর্ভঙ্গ পণের পেছনে উৎসাহ যোগাচ্ছেন এলাকাবাসী। দেখা যাক কী হয়!

বাংলাদেশ সময়: ২১১৩ ঘণ্টা, মার্চ ১৭, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।