ঢাকা, মঙ্গলবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৬ এপ্রিল ২০২৪, ০৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

নেশা জাতীয় পাউডারসহ অজ্ঞান পার্টির তিন সদস্য গ্রেপ্তার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩৪ ঘণ্টা, মার্চ ১৭, ২০১১

চট্টগ্রামঃ নগরীর পাহাড়তলী থানাধীন কর্ণেল হাটের একটি আবাসিক হোটেলে অভিযান চালিয়ে অজ্ঞান পার্টির তিন সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ।

বৃহস্পতিবার দুপুরে হোটেল স্টার মার্ক এর তয় তলার ১০৯ নং কে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে  বোরহান উদ্দিন ওরফে  নূরুল ইসলাম,  নিজাম উদ্দিন (২৭) ও  তাজুল ইসলাম  ওরফে মনির নামে অজ্ঞান পার্টির তিন সদস্যকে  (২৭) গ্রেপ্তার করে নগর গোয়েন্দা পুলিশ ।

এইসময় ওই কক্ষ থেকে  পাঁচ গ্রাম বিষাক্ত পাউডারও উদ্ধার করা হয় ।

 
পুলিশ জানায় গ্রেপ্তার তিনজনেরই বাড়ি নোয়াখালী জেলায়। এরমধ্যে বোরহান উদ্দিন ডাকাতি মামলায় ২৪ বছর জেল হাজতে ছিল। অপর দুই জনের বিরুদ্ধে হাতিয়া থানায়  ডাকাতি মামলার ওয়ারেন্ট আছে। গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে পাহাড়তলী ও বাকলিয়া থানায় পৃথক দুটি  মামলা করা হয়েছে।


গোয়েন্দা পুলিশের সহকারী কমিশনার মোহাম্মদ হাছান চৌধুরী বাংলানিউজকে জানান,  গ্রেপ্তারকৃতরা দীর্ঘদিন নগরীর বিভিন্ন বাস টার্মিনাল সহ বিভিন্ন প্রতিষ্ঠানে বিস্কুট, পানি, চা’সহ বিভিন্ন খাবারের  সঙ্গে নেশা জাতীয় দ্রব্য মিশিয়ে মানুষের মালপত্র লুণ্ঠন করছে।

আজ বৃহস্পতিবারও পাউডার ব্যবহার করে ঢাকা চট্টগ্রামগামী যাত্রীদের অজ্ঞান করে টাকা-পয়সা, মোবাইল ও মূল্যবান সামগ্রী লুট করার উদ্দেশ্যে কর্নেল হাট এলাকার হানিফ বাস কাউন্টারকে টার্গেট করেছিল তারা।   এজন্য ওই হোটেল তারা অবস্থান করছিল বলে পুলিশের  জিজ্ঞাসাবাদে  স্বীকার করেছে গ্রেপ্তারকৃতরা।

তিনি আরো জানান গ্রেপ্তারকৃতরা এর আগে ছিনতাই ও ডাকাতির  অভিযোগে দীর্ঘদিন জেল-খাটার পর সম্প্রতি জামিনে মুক্ত হয়ে আবারো একই অপরাধ সংঘটনে একত্রিত হয়েছে।

পুলিশ জানায়, গত ১৪ মার্চ একইভাবে বাকলিয়া থানার রাহাত্তার পুলে জনৈক নুর নবী সওদাগরকে খাবারের সঙ্গে নেশাজাতীয় পাউডার মিশিয়ে টাকা পয়সা নিয়ে যায় তারা।    গ্রেপ্তার বোরহান এর তথ্যমতে পাঁচলাইশ থানাধীন আদর্শ পাড়ার তার ভাড়া বাসা হতে আরো নেশা জাতীয় ট্যাবলেট উদ্ধার করা হয়।

বাংলাদেশ সময়: ২০১৫ঘণ্টা, মার্চ ১৭, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad