ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

১/১১’র জব্দ ১১টন চিনি কুমার নদে!

জেলা প্রতিনিধি | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩২ ঘণ্টা, মার্চ ১২, ২০১১
১/১১’র জব্দ ১১টন চিনি কুমার নদে!

ফরিদপুর: শনিবার বিকেলে আদালতের নির্দেশে ওয়ান ইলেভেনের সময় জব্দ করা প্রায় সাড়ে ১১টন চিনি ফরিদপুর শহরের আলিমুজ্জামান সেতু থেকে কুমার নদের পানিতে ফেলে দেওয়া হয়েছে।

ফেলে দেওয়া চিনির বর্তমান বাজার মূল্য প্রায় ৭ লাখ টাকা।



জেলা প্রশাসনে সূত্র জানায়, ২০০৭ সালের ১৪ জুলাই ফরিদপুরের দুই চিনি ব্যবসায়ী হারান সাহা ও কুমার চন্দ্র সাহার গুদাম থেকে ২৩০ বস্তা ভারতীয় অবৈধ চিনি জব্দ করেছিল যৌথবাহিনী।

আটকের পর থেকে চিনিগুলো এতদিন শহরের আলাল চিশতি নামের এক ব্যবসায়ীর গুদামে রতি ছিল। জানা গেছে, এতদিনে চিনিগুলো নষ্ট হয়ে খাবার অনুপযোগী হয়ে পড়ে।

সম্প্রতি আলাল চিশিতি জেলা প্রশাসনের কাছে তার গুদাম খালি করে দেওয়ার আবেদন জানালে ফরিদপুরের অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট শফিকুর রেজা বিশ্বাস গত ২৪ ফেব্র“য়ারি চিনিগুলো ধ্বংস করে ফেলার নির্দেশ দেন।

নির্দেশ অনুযায়ী জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট শামিমা খন্দকারের তত্ত্বাবধায়নে শনিবার বিকেল সাড়ে ৫টার দিকে ট্রাক বোঝাই করে নষ্ট হয়ে যাওয়া চিনির বস্তাগুলো নদীর পানিতে ফেলে দেওয়া হয়।

বাংলাদেশ সময়: ২০১৫ ঘণ্টা, মার্চ ১২, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।