ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

নোয়াখালীর কবিরহাট পৌরসভার স্থগিত কেন্দ্রের ভোট গ্রহণ চলছে

জেলা প্রতিনিধি | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪৫ ঘণ্টা, মার্চ ৯, ২০১১

নোয়াখালী: বুধবার সকাল ৮টা থেকে কবিরহাট পৌরসভার স্থগিত ১টি কেন্দ্রের ভোট  গ্রহণ শুরু হয়েছে।

ভোট গ্রহণ শান্তপূর্ণভাবে চলছে।

দুপুর ২টা পর্যন্ত কোনো অপ্রীতিকর ঘটনার সংবাদ পাওয়া যায়নি।

উল্লেখ্য, ১৮ জানুয়ারি  অনুষ্ঠিত পৌর নির্বাচনে ভোটকেন্দ্রে দখল, পিজাইডিং অফিসারকে মারধর, কারচুপি, ব্যালট পেপার ছিনতাইসহ নানা সহিংস ঘটনায় কবিরহাট পৌরসভার ১নং ওয়ার্ডের কবিরহাট সরকারি কলেজ কেন্দ্রের ভোট গ্রহণ স্থগিত করে নির্বাচন কমিশন।

ওই নির্বাচনের ভোট গণনায় মেয়র পদে আওয়ামীলীগ সমর্থিত জহিরুল হক রায়হান বিএনপি সমর্থিত মেয়র প্রার্থী ফখরুল ইসলাম দুলালের চেয়ে ১৪৮ ভোটে এগিয়ে রয়েছেন। রিটার্নিং অফিসার এ কেন্দ্র ছাড়া বাকি আটটি কেন্দ্রের ভোট গ্রহণ শেষে ফলাফল ঘোষণা করেন।

ঘোষিত সেই ফলাফলে আওয়ামী লীগ সমর্থিত জহিরুল হক রায়হান পান ৩ হাজার ৭৪২ ভোট এবং তার নিকটতম প্রতিদ্বন্ধী বিএনপি সমর্থিত ফখরুল ইসলাম দুলাল পান ৩ হাজার ৫৯৪ ভোট।

কবিরহাট সরকারি কলেজ কেন্দ্রে মোট ভোটার সংখ্যা ১হাজার ৩শ’ ৩০ জন। এর মধ্যে মহিলা ভোটার  সংখ্যা ৭শ’ এবং পুরুষ ভোটার ৬শ’ ৩০জন।

এদিকে কবিরহাট উপজেলা নির্বাহী কর্মকর্তা ও রির্টানিং অফিসার শরিফুল ইসলাম বাংলানিউজকে জানান, নির্বাচনে আইন-শৃঙ্খলা রার দায়িত্ব পালন করছে পুলিশ ও আনসার বাহিনীর সদস্যরা। এছাড়া একজন ভ্রাম্যমাণ ম্যাজিস্ট্রেটের নেতৃত্বে একদল পুলিশ ভোট কেন্দ্রে সার্বণিক  নজরদারি করছে।

ভোটগ্রহণ বিকাল ৪টা পর্যন্ত চলবে।

বাংলাদেশ সময়: ১৪৩৫ ঘণ্টা, মার্চ ০৯, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।