ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

কবি নজরুল বিশ্ববিদ্যালয়ে ছাত্রলীগের দু’গ্রুপের সংঘর্ষে আহত ৩

জেলা প্রতিনিধি | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২৫৬ ঘণ্টা, মার্চ ৯, ২০১১

ময়মনসিংহ : ত্রিশালে জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ে ছাত্রলীগের দু’গ্রুপের সংঘর্ষে ৩ ছাত্রলীগ নেতা আহত হয়েছেন। তাদের ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আজ বুধবার রাত ১২ টার দিকে বিশ্ববিদ্যালয়ের ২ নম্বর গেইটের সামনে এ ঘটনা ঘটে। ক্যাম্পাস উত্তপ্ত ।

বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা জানায়, কথা কাটাকাটির জের ধরে মঙ্গলবার সন্ধ্যায় কবি নজরুল বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের এক গ্রুপের কর্মীকে চড় থাপ্পড় মারে আরেক গ্রুপ।

এ ঘটনার জের ধরে বিশ্ববিদ্যালয়ের ২ নম্বর গেইটের সামনে ছাত্রলীগ নেতা ইব্রাহিম, আলামিন বাঁধন ও রানা’র উপর হামলা চালায় আপেল গ্রুপ। তারা ওই তিনজনকে কুপিয়ে আহত করে। তাদের আশঙ্কাজনক অবস্থায় রাত সাড়ে ১২ টায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। আহত ছাত্রলীগ নেতা ইব্রাহিম ও বাঁধন অভিযোগ করেন, স্থানীয় সংস্কারপন্থী সাবেক এমপি মতিন সরকার গ্রুপের আপেল বহিরাগত সন্ত্রাসীদের নিয়ে তাদের উপর হামলা চালিয়েছে।

আহত ৩ ছাত্রলীগ নেতাকে রাত একটার দিকে দেখতে যান জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক এ.বি.এম.আখতারুজ্জামান রবিনসহ নেতা-কর্মীরা। এ ব্যাপারে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ড. হাবিবুর রহমানের সঙ্গে যোগাযোগ করে পাওয়া যায়নি।

বাংলাদেশ সময় : ০২৫৫ ঘন্টা, মার্চ ০৯, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।