ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

এবার নওগাঁর চালবোঝাই ট্রাক টাঙ্গাইলে ছিনতাই

জেলা প্রতিনিধি | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০৫৯ ঘণ্টা, মার্চ ৯, ২০১১

নওগাঁ: নওগাঁ থেকে ছেড়ে যাওয়া চাল বোঝাই ট্রাক আবারো ছিনতাই হয়েছে। এ নিয়ে ২মাসে ৮টি চাল বোঝাই ট্রাক ছিনতাই হলো।

এতে নওগাঁর ধান-চাল ও ট্রাক ব্যবসায়ীরা চরম হতাশায় পড়েছেন।

যে কোন সময় তারা নওগাঁ থেকে ধান- চাল সরবরাহ বন্ধ করে দিতে পারেন ।

নওগাঁর সদর মডেল থানার ওসি আলী আহমেদ হাসমী জানান, সোমবার সন্ধ্যায় নওগাঁ জেলা ট্রাক বন্দোবস্তকারী সমবায় সমিতির মাধ্যমে একটি ট্রাক (ঢাকা মেট্রো-ট-১১-০৮৩৯ ) ভাড়া করে পার নওগাঁর মেসার্স সততা রাইস এজেন্সি।

 প্রায় ৪ লাখ ৯০ হাজার ৪৬৯ টাকা মূল্যের প্রতিটি ৫০ কেজির ২৮০ বস্তা চাল নিয়ে ট্রাকটি ঢাকার কচুতে এলাকার রজনীগন্ধা সুপার মার্কেটের মেসার্স মফিজ ট্রেডার্সের উদ্দেশ্যে ছেড়ে যায়।

সোমবার দিবাগত মধ্যরাতে টাঙ্গাইলের করটিয়া এলাকায় ট্রাকের চাকা পাংচার হলে ট্রাকের স্পেয়ার চাকা লাগিয়ে ঢাকার উদ্দেশ্যে রওয়ানা হবার সময় সংঘবদ্ধ ছিনতাইকারীর কবলে পড়ে ট্রাকটি।    

ট্রাকের চালক মোঃ আব্দুর রহমান ও হেলপার ফিরোজ মিয়াকে অস্ত্রের মুখে মাইক্রোবাসে তুলে নিয়ে যায় এক গ্রুপ । অপর গ্রুপ নিয়ে যায় চালবোঝাই ট্রাক।

সারারাত চোখ, হাত-পা বেঁধে ট্রাকের চালক ও হেলপারকে মাইক্রোবাসের মধ্যে রেখে মঙ্গলবার ভোরের দিকে টাঙ্গাইল শহরের  তাদের ফেলে দিয়ে যায় ছিনতাইকারীরা।

 মঙ্গলবার বিকেল পর্যন্ত ছিনতাইকৃত চাল ও ট্রাক উদ্ধার করা সম্ভব হয়নি। এ ব্যাপারে চালের মালিক দীপক কুন্ডু বাদী হয়ে নওগাঁ সদর মডেল থানায় একটি জিডি  করেছেন।

বাংলাদেশ সময় : ২৪৫৮ ঘন্টা, মার্চ ৯, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।