ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

জাতীয়

ফার্মগেটে বাস চাপায় শিক্ষার্থী নিহত

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০৬ ঘণ্টা, মার্চ ৮, ২০১১

ঢাকা : রাজধানীর ফার্মগেট এলাকায় মঙ্গলবার দুপুরে বাসের নিচে চাপা পড়ে মজিবুল আরেফীন বসুনিয়া (১৯) নামের এক শিক্ষার্থী নিহত হয়েছেন।

নিহত মজিবুল ঢাকা ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির (ডিআইইউ) সমাজবিজ্ঞান বিভাগের প্রথম বর্ষ ২য় সেমিস্টারের শিক্ষার্থী।



মজিবুল আরেফীনের পিতা মো. মোফাজ্জল হোসেন বসুনিয়া রংপুর সোনালী ব্যাংকের একজন কর্মকর্তা। মজিবুল তার মামা আশিকুল ইসলামের সঙ্গে মোহাম্মদপুরের টাউন হল এলাকায় থাকতেন।

হাসপাতাল সূত্রে জানা যায়, মঙ্গলবার ক্লাস শেষে বাসায় ফেরার উদ্দেশ্যে দুপুর সোয়া একটায় ফার্মগেট আনন্দ সিনেমা হলের সামনে বাসে ওঠার চেষ্টা করেন মজিবুল। এ সময় পাশ থেকে একটি মিনিবাস তাকে চাপা দিলে তিনি গুরুতর আহত হন।

আহত অবস্থায় একই বিভাগের সহপাঠী ওয়াহিদ আশরাফ মজিবুলকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসেন। সেখানে কর্তব্যরত চিকিৎসক দুপুর সাড়ে তিনটায় মজিবুলকে মৃত ঘোষণা করেন।

এদিকে বাস চাপায় মজিবুলের নিহত হওয়ার খবর সহপাঠীদের কাছে পৌঁছলে তারা উত্তেজিত হয়ে ডিআইএই-এর গ্রিন রোড ক্যাম্পাসে জড়ো হয়। এক পর্যায়ে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ ওই ক্যাম্পাসের সব কার্যক্রম স্থগিত ঘোষণা করে।

বাংলাদেশ সময় : ১৪১০ ঘণ্টা, মার্চ ০৮, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।