bangla news

জালিয়াতি মামলায় ‘সবুজ সিলেট’র সম্পাদক কারাগারে

474 |
আপডেট: ২০১৪-০৮-০৪ ৭:৫৩:০০ এএম
মুজিবুর রহমান

মুজিবুর রহমান

সিলেটের স্থানীয় দৈনিক সবুজ সিলেট’র সম্পাদক ও প্রকাশক মুজিবুর রহমান মুজিবের জামিন না মঞ্জুর করে তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছেন আদালত।

সিলেট: সিলেটের স্থানীয় দৈনিক সবুজ সিলেট’র সম্পাদক ও প্রকাশক মুজিবুর রহমান মুজিবের জামিন না মঞ্জুর করে তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছেন আদালত।

সোমবার দুপুরে একটি জালিয়াতি মামলায় জামিন নিতে সিলেট মেট্টোপলিটন ম্যাজিস্ট্রেট প্রথম আদালতে হাজির হন তিনি।

শুনানি শেষে আদালতের বিচারক সাহেদুল করিম তার জামিন না মঞ্জুর করে কারাগারে প্রেরণের নির্দেশ দেন।

এছাড়া একই মামলায় ওপর আসামি সেচ্ছাসেবকদল নেতা মওদুদুল হক মওদুদেরও জামিন নামঞ্জুর করে কারাগারে প্রেরণ করা হয়েছে।

আদালত সূত্র জানায়, গত বছরের ১২ সেপ্টেম্বর অবসর প্রাপ্ত সেনা সদস্য (সার্জেন্ট অব.) জুবের আহমদ জালিয়াতির অভিযোগ এনে বাদী হয়ে মুজিবুর রহমানের বিরুদ্ধে আদালতে একটি দরখাস্ত মামলা (নং-১২/২০১৩) দায়ের করেন।

পরবর্তীতে মামলাটি তদন্তের জন্য কতোয়ালী থানায় প্রেরণ করা হয়। তদন্তক্রমে কতোয়ালী থানার উপপরিদর্শক (এসআই) শাহিন উদ্দিন আদালতে জালিয়াতির ঘটনার সত্যতার পেয়ে প্রতিবেদন দাখিল করেন।

এ মামলায় উচ্চ আদালত থেকে চার সপ্তাহের অন্তবর্তীকালীন জামিন নেন মুজিবুর রহমান। ৩ আগস্ট জামিনের মেয়াদ শেষ হলে উচ্চ আদালতের নির্দেশনা মোতাবেক সোমবার দুপুরে নিম্ন আদালতে হাজির হয়ে জামিনের আবেদন করেন তিনি।

এ সময় আদালতের বিচারক তার জামিন না মঞ্জুর করে কারাগারে প্রেরণের জন্য পুলিশকে নির্দেশ দেন।

বাংলাদেশ সময়: ১৭৪৮ ঘণ্টা, আগস্ট ০৪, ২০১৪

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2014-08-04 07:53:00