ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

গোদাগাড়ীতে সড়ক দুর্ঘটনায় নিহত ৪, আহত ৯

জেলা প্রতিনিধি | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪০৯ ঘণ্টা, মার্চ ৭, ২০১১
গোদাগাড়ীতে সড়ক দুর্ঘটনায় নিহত ৪, আহত ৯

রাজশাহী: রাজশাহীর গোদাগাড়ী উপজেলার কদমহাজীর মোড়ে সোমবার দুপুরে এক সড়ক দুর্ঘটনায় ৪ জন নিহত ও আহত হয়েছেন কমপক্ষে ৯ জন। এদের মধ্যে স্কুলছাত্র তসিকুল ইসলাম (১৩) ও বাইরুল ইসলাম (১৫) ঘটনাস্থলেই মারা যায়।



এছাড়া রাজশাহী মেডিক্যাল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করার পর মমতাজ বেগম (৫৫) ও জাহানারা বেগম (৩৮) মারা যান।
 
হতাহতরা সবাই টেম্পু যাত্রী ছিলেন। নিহতদের মধ্যে তসিকুল ইসলাম গোদাগাড়ী উপজেলার ভাটোপাড়া গ্রামের তরিকুল ইসলামের পুত্র। সে পিরিজপুর উচ্চ বিদ্যালয়ের ষষ্ঠ শ্রেণীর ছাত্র ছিল। আর একই বিদ্যালয়ের ৮ম শ্রেণীর ছাত্র বাইরুল ইসলাম কদম হাজীর মোড়ের রফিকুল ইসলামের পুত্র।

অপরদিকে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে মারা যাওয়া মমতাজ বেগম পিরিজপুর প্রাথমিক বিদ্যালয়ের সাবেক প্রধান শিকিা ছিলেন। জাহানারা বেগম (৩৮) নামের নিহত অপরজন উপজেলার ভাটোপাড়া গ্রামের এন্তাজ আলীর স্ত্রী।
 
এ ঘটনায় বিুব্ধ এলাকাবাসী ও স্কুল ছাত্ররা বেলা সাড়ে ১২টা থেকে দুপুর আড়াইটা পর্যন্ত রাজশাহী-চাঁপাইনবাবগঞ্জ সড়ক অবরোধ করে রাখে। মহাসড়ক অবরোধ করে বিক্ষোভ করায় সড়কের উভয়পাশে অসংখ্য যানবহন আটকা পড়ে। এ সময় তারা ৭টি যাত্রীবাহী বাস ভাংচুর করে।

খবর পেয়ে গোদাগাড়ী থানা পুলিশ ঘটনাস্থলে এসে পরিস্থিতি নিয়ন্ত্রণের চেষ্টা চালায়। একপর্যায়ে বিােভকারীরা মারমুখী হয়ে উঠলে অতিরিক্ত পুলিশ ঘটনাস্থলে যায় এবং মহাসড়ক থেকে বিােভকারীদের ব্যারিকেড তুলে দেয়।
 
গোদাগাড়ী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাকিরুল ইসলাম বাংলানিউজকে জানান, রাজশাহী থেকে চাঁপাইনবাবগঞ্জের উদ্দেশ্যে ছেড়ে যাওয়া যাত্রীবাহী বাস শাহ আলম পরিবহন (টাঙ্গাইল জ-০৪০১৪৬) কমদহাজী মোড়ে থেমে থাকা একটি টেম্পুকে পেছন ধাক্কা দিলে এ মর্মান্তিক দুর্ঘটনা ঘটে।

ওসি জানান, এ ব্যাপারে থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

এদিকে আহতদের মধ্যে তুহিন (১৭), তসলিম (২৬), দুলাল (২২), খলিল (৪৫) ও আকবর আলী (৪০) নামের পাঁচ জন বর্তমানে রামেক হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। এদের মধ্যে তুহিন ও তসলিমের অবস্থা আশংকাজনক বলে জানিয়েছেন চিকিৎসকরা। বাকিরা গোদাগাড়ী স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি রয়েছেন।

বাসটি পুলিশ আটক করে থানায় নিয়ে এসেছে। তবে চালক-হেলপার পলাতক রয়েছেন।

বাংলাদেশ সময়: ১৫৫৭ ঘণ্টা, মার্চ ০৭, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad