bangla news

বালতির পানিতে ডুবিয়ে শিশু হত্যা: দাদি ও ফুফু আটক

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১১-০২-২৭ ১০:৫৪:৫৯ পিএম

রাজধানীর মিরপুরের মধ্য পাইকপাড়ায় রোববার রাতে ইরাম সরদার নামে ৯ মাসের শিশুকে বাথরুমের পানিতে ডুবিয়ে হত্যার ঘটনায়  শিশুটির দাদী সালেহা আক্তার ও ফুপু নার্গিসকে সন্দেহভাজন হিসেবে আটক  করেছে পুলিশ।

ঢাকা: রাজধানীর মিরপুরের মধ্য পাইকপাড়ায় রোববার রাতে ইরাম সরদার নামে ৯ মাসের শিশুকে বাথরুমের পানিতে ডুবিয়ে হত্যার ঘটনায়  শিশুটির দাদী সালেহা আক্তার ও ফুপু নার্গিসকে সন্দেহভাজন হিসেবে আটক  করেছে পুলিশ। এর আগে পুলিশ শিশুটির লাশ উদ্ধার করে।

পুলিশ সূত্র জানায়, ঘটনার পর থেকেই শিশুটির পিতা সেলিম সরদার পলাতক রয়েছেন। তিনি মিরপুরের একটি কম্পিউটারের দোকানে কাজ করেন।

মিরপুর থানার উপ-পরিদর্শক (এসআই) চৌহান জানান, পাইকপাড়ার ছাপাখানা মোড়ের ৫৫/১/এ নম্বর ৪ তলা বাড়ির দ্বিতীয় তলার ফ্যাটে সেলিম তার স্ত্রী-সন্তান নিয়ে বসবাস করতেন।
শনিবার রাতে সেলিমের সঙ্গে তার স্ত্রী মাহমুদা বেগমের ঝগড়ার পর সেলিম ইরামকে নিয়ে বাইরে চলে যান।
রোববার সন্ধ্যায় সেলিম শিশুটিকে বাসায় এনে রেখে যায়। এ সময় স্ত্রী মাহমুদা তার এক আত্মীয়ের বাড়িতে ছিলেন। তিনি রাত ৯টার দিকে বাসায় ফিরে শিশুটিকে মৃত অবস্থায় বালতির পানিতে ডোবানো দেখে পুলিশে খবর দেন।

মিরপুর মডেল থানা পুলিশ রাত সাড়ে ৯টার দিকে শিশুটির লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।।

বাংলাদেশ সময় : ০৯৫০ঘণ্টা, ফেব্রুয়ারি ২৮, ২০১১

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2011-02-27 22:54:59