bangla news

হাতিয়ায় সাবেক এমপিসহ ১১২ জনের বিরুদ্ধে হত্যা মামলা

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১১-০২-২৪ ১২:২৩:২০ এএম

দস্যুদের মদদ দেওয়া ও খুনের অভিযোগে হাতিয়ায় সাবেক এমপি ও জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মোহাম্মদ আলীসহ ১১২ জনের বিরুদ্ধে হত্যা মামলা হয়েছে।

হাতিয়া: দস্যুদের মদদ দেওয়া ও খুনের অভিযোগে হাতিয়ায় সাবেক এমপি ও জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মোহাম্মদ আলীসহ ১১২ জনের বিরুদ্ধে হত্যা মামলা হয়েছে।

বুধবার হাতিয়ার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট সাইফুল ইসলাম মজুমদারের আদালতে এই মামলা দায়ের করেন দস্যু মুন্সিয়া বাহিনীর হামলায় নিহত জামাল বাতাইন্নার স্ত্রী বিবি কুলসুম।

আদালত মামলাটি আমলে নিয়ে তদন্তপূর্বক আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য হাতিয়া থানার ওসিকে নির্দেশ দিয়েছেন।

এদিকে মামলার পর বাদী কুলসুমকে আসামিরা মোবাইল ফোনে প্রাণনাশের হুমকি দিচ্ছে বলে কুলসুম জানান।

জানা গেছে, হাতিয়ার চরবাশার বাজারে গত বছরের ২৪ নভেম্বর কুখ্যাত মুন্সিয়া বাহিনীর এরিয়া কমান্ডার নিজাম ডাকাত চর দখল করতে গেলে তাদের আক্রমণে জামাল বাতাইন্না ও ইব্রাহিম মাঝি নিহত হয়। সে সময় দস্যুদের মদদ দেয়ার অভিযোগ উঠে মোহাম্মদ আলীর বিরুদ্ধে।

মামলার বাদী কুলসুম বাংলানিউজকে জানান, মামলা দাখিল করে কোর্ট থেকে বের হওয়ার পরপরই আসামিরা তাকে ও তার পরিবারের সদস্যদের প্রাণনাশের হুমকি দিচ্ছে।

এ বিষয়ে জানতে সাবেক এমপি মোহাম্মদ আলীর সঙ্গে মোবাইল ফোনে যোগাযোগ করলে তিনি বলেন, তিনি কোনো দস্যুতার সঙ্গে জাড়িত নন। একটি মহল সম্মান ক্ষুন্ন করতে তার বিরুদ্ধে ষড়যন্ত্র করছে বলে তিনি জানান।

এ ব্যাপারে হাতিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) সুবাস চন্দ্র পাল বাংলানিউজকে জানান, তারা এখনো আদালতের লিখিত কোনো কাগজ পাইনি।

বাংলাদেশ সময়: ১১১৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৪, ২০১১

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2011-02-24 00:23:20