ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

আশুলিয়ায় মৎস্য ব্যবসায়ীর চার লাখ টাকা ছিনতাই

জাহিদুর রহমান, স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৫২ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৩, ২০১১

ঢাকা: সাভারের আশুলিয়ার বলিভদ্র এলাকা থেকে বুধবার দুপুরে খোরশেদ আলম নামের এক মৎস্য ব্যবসায়ির চার লাখ টাকা ছিনতাইয়ের অভিযোগ পাওয়া গেছে।   

জানা গেছে, কক্সবাজার মহেশখালী এলাকার মৎস ব্যবসায়ী খোরশেদ আলম বুধবার দুপুরে চার লাখ টাকা নিয়ে বাইপাইল থেকে রিকসাযোগে ইসলামী ব্যাংকের গনকবাড়ী শাখা যাচ্ছিলেন।

রিকসাটি নবীনগর-কালিয়াকৈর মহাসড়কের বলিভদ্র এলাকায় গেলে একদল ছিনতাইকারী একটি সাদা রঙ্গের মাইক্রোবাস নিয়ে এসে পথরোধ করেন। পরে সন্ত্রাসীরা ওই ব্যাবসায়ীকে অস্ত্র ঠেকিয়ে তার কাছে থাকা নগদ চার লাখ টাকা ও একটি ব্যবহৃত মোবাইল ফোন ছিনিয়ে নেয়।

স্থানীয় মৎস ব্যবসায়ী দেওয়ান মো. আলম জানান, কক্সবাজারের ব্যবসায়ী খোরশেদ আলম চার লাখ টাকা ব্যাংকে জমা দিতে যাওয়ার পথে সন্ত্রাসীরা তার কাছ থেকে ছিনিয়ে নিয়ে যায়।

আশুলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সিরাজুল ইসলাম বলেন, ছিনতাইয়ের এমন কোন অভিযোগ এখনো (বিকেল সাড়ে পাঁচটা) পর্যন্ত আমার কাছে এসে পৌঁছায়নি। এলে ব্যবস্থা গ্রহণ করা হবে।

বাংলাদেশ সময়: ২১৩৫ঘণ্টা, ফেব্রুয়ারি ২৩, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।