ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

কুমারখালীতে পূর্ব শত্রুতার জের ধরে যুবক খুন

জেলা প্রতিনিধি | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ২১, ২০১১

কুষ্টিয়া: কুষ্টিয়ার কুমারখালী উপজেলার নাউতি গ্রামে জিয়া (৩৩) নামে এক যুবককে কুপিয়ে হত্যা করেছে প্রতিপ সন্ত্রসীরা।

এ ব্যাপারে জিয়ার ভাই বাদি হয়ে একটি হত্যা মামলা দায়ের করেছেন।

লাশ ময়না তদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে রাখা হয়েছে। কুষ্টিয়ার অতিরিক্ত পুলিশ সুপার সুভাষ চন্দ্র সাহা ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

কুমারখালী থানা পুলিশ সূত্রে জানা যায়, গত রোববার রাত সাড়ে ১১টার দিকে কুমারখালি উপজেলার নাওতি গ্রামের মৃত মোহাম্মদ আলীর ছেলে জিয়া স্থানীয় বাজার থেকে বাড়ি ফেরার পথে স্থানীয় হাবিবের পরিত্যক্ত বাড়িতে যায় সে। সেখানে প্রতিপরে সন্ত্রাসীরা কুপিয়ে তাকে কুপিয়ে গুরুতর আহত করে পালিয়ে যায়।

নাম প্রকাশে অনিচ্ছুক সূত্র জানায়, পরিত্যক্ত ওই বাড়িতে জিয়া অসৎ উদ্দেশ্যে গিয়েছিল।

এদিকে আর্তচিৎকার শুনে এলাকাবাসী ও পরিবারের লোকজন গিয়ে আশাংকাজনক অবস্থায় জিয়াকে উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নিয়ে যায়। পরে অবস্থার আরও অবনতি হলে কর্তব্যরত চিকিৎসক রামেক হাসপাতালে পাঠায়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সোমবার ভোর সাড়ে ৪টায় জিয়া মারা যান।

কুমারখালী থানার উপ-পরিদর্শক (এসআই) শওকত আলী বাংলানিউজকে বলেন, ‘দীর্ঘদিন ধরে ওই গ্রামের আলহক পরে সঙ্গে সালাম-কালামের বিরোধ চলে আসছে। এই বিরোধের জের ধরে এর আগে ২০০৬ সালে একই এলাকায় মাতৈই নামে এক পুরুষ ও রিজিয়া নামে এক নারী খুন হন।
 
এসআই শওকত জানান, নিহত জিয়া মাতৈই হত্যা মামলার অন্যতম আসামি এবং রিজিয়া হত্যা মামলার অন্যতম সাী ছিলেন।

কুমারখালি থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আতিয়ার রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

বাংলাদেশ সময়:  ঘণ্টা, ফেব্রুয়ারি ২১, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad