ঢাকা, রবিবার, ২২ বৈশাখ ১৪৩১, ০৫ মে ২০২৪, ২৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মৌলভীবাজারে যুবলীগ নেতার হাত-পায়ের রগ কেটেছে ছাত্রলীগ

জেলা প্রতিনিধি | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ২০, ২০১১

মৌলভীবাজারে: মৌলভীবাজারে ছাত্রলীগের কর্মীরা জেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক সৈয়দ সেলিম হকের (৪৫) হাত ও পায়ের রগ কেটে দিয়েছে।  

 রোবার দুপুরে জেলার শ্রীমঙ্গল রোড এলাকায় এ ঘটনা ঘটে।



আশংকাজনক অবস্থায় সেলিমকে প্রথমে মৌলভীবাজার সদর হাসপালে ও পরে ঢাকা পঙ্গু হাসপাতালে পাঠানো হয়েছে।

জেলা যুবলীগ নেতা মুমিত আহমদ বাংলানিউজকে জানান, জেলা যুবলীগ সাংগঠনিক সম্পাদক সেলিম হকের ভাগ্নে ছাত্রলীগ নেতা শিমুলের সঙ্গে মৌলভীবাজার সরকারি কলেজ ক্যাম্পাসে দুপুর ১২টার দিকে সাবেক ছাত্রলীগ নেতা তাজের অনুসারী রফির সংঘর্ষ হয়। এ ঘটনাকে কেন্দ্র করে দুপুর ১টার দিকে তাজের অনুসারীরা শহরের শ্রীমঙ্গল সড়কে বেঙ্গল কমিউনিটি সেন্টারের সামনে সেলিমের ওপর হামলা করে তারা হাত ও পায়ের রগ কেটে দেয়।

অন্যদিকে জেলা ছাত্রলীগ সভাপতি জাকারিয়া বাংলানিউজকে বলেন, ‘সেলিমের অনুসারীরা প্রথমে আমাদের কর্মীদের ওপর হামলা চালায়। এরপর শ্রীমঙ্গল রোডে সন্ত্রাসী হামলায় সেলিম আহত হন। ’

এ ব্যাপারে মৌলভীবাজার সদর মডেল থানার ওসি আজিজুর রহমান জানান, তাজ ও জেলা ছাত্রলীগ সভাপতি জাকারিয়ার নেতৃত্বে এ হামলা চালানো হয় বলে প্রাথমিকভাবে তথ্য পাওয়া গেছে। হামলাকারীদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

বাংলাদেশ সময়: ১৪১২ ঘণ্টা, ফেব্রুয়ারি ২০, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।