ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

চকবাজারে হাত-পা বাঁধা যুবকের লাশ উদ্ধার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২২ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৯, ২০১১

ঢাকা: রাজধানীর চকবাজার থানাধীন ইসলামবাগ এলাকার একটি ঘড়ির কারখানায় কার্টন থেকে পুলিশ শনিবার সকালে এক যুবকের লাশ উদ্ধার করেছে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য কারখানা মালিকসহ তিনজনকে আটক করেছে পুলিশ।



মৃত মো. শাহ আলমের (২৩) বাবার নাম আবু সাঈদ। কিশোরগঞ্জ জেলার বাজিতপুর থানার পাতারকান্দায় তার গ্রামের বাড়ী।

মৃত শাহ আলম ইসলামবাগ এলাকার ১০/৬ চম্পাতলী লেনের বৃষ্টি ওয়াচ অ্যান্ড কোম্পানিতে দুই বছর ধরে কর্মরত ছিলেন বলে থানা সূত্রে জানা গেছে।  

কারখানা মালিক মো. সায়েম মিয়ার বরাত দিয়ে চকবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আলী বাংলানিউজকে জানান, বৃহস্পতিবার রাত ৮টার দিকে শাহ আলমকে দোকানে রেখে তিনি বাসায় যান। শুক্রবার সাপ্তাহিক বন্ধ থাকায় তিনি দোকানে আসেননি। শনিবার সকালে কারখানায় গিয়ে তালা খোলা দেখতে পেয়ে তিনি শাহ আলমকে ডাকাডাকি করেন। কিন্তু সাড়া না পেয়ে অনেক খোঁজাখুঁজির পর একটি খালি কার্টনের ভেতরে শাহ আলমের লাশ দেখতে পেয়ে তিনি বিষয়টি পুলিশকে জানান।

ওসি মো. আলী বলেন, খবর পেয়ে পুলিশ সকাল ১১টায়  নাগিনা সেন্টারের ২য় তলার কারখানা থেকে হাত-পা রশি দিয়ে বাঁধা লাশ উদ্ধার করে। পূর্ব পরিকল্পিতভাবে শাহ আলমকে শ্বাসরোধ করে হত্যা করা হয়ে থাকতে পারে বলে ধারণা করছে পুলিশ।

বাংলাদেশ সময়: ১৫১৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৯, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।