ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

টেকনাফে জাহাজঘাটার জেটি ভেঙ্গে আহত ৬

কক্সবাজার সংবাদদাতা | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১০ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৬, ২০১১

কক্সবাজার: বুধবার সকালে  টেকনাফের সেন্টমার্টিন্সগামী জাহাজ জেটির কাঠের কাঠামো ভেঙ্গে পর্যটক ও কোস্টগার্ড সদস্যসহ ৬জন আহত হয়েছেন বলে খবর পাওয়া গেছে।

প্রত্যদর্শীরা জানান, টেকনাফ ও সেন্ট মার্টিন্সের মাঝে চলাচলকারী জাহাজ ঈগলে অতিরিক্ত যাত্রী বোঝাইয়ের খবর পেয়ে সকাল সাড়ে ৯টায় উপজেলা ভূমি কর্মকর্তা খোকন কান্তি সাহার নেতৃত্বে কোস্টগার্ডের একটি দল জাহাজঘাটের জেটিতে যায়।

এসময় জাহাজে ওঠার আগে হঠাৎ করে কাঠের জেটিটি ভেঙ্গে নিচের কাদায় পড়ে যায়। এঘটনায় আহত হন পর্যটক ও কোস্টগার্ড সদস্যসহ ৬ ব্যক্তি।

আহতদের মধ্যে যুব উন্নয়ন অধিদপ্তর টেকনাফ শাখার কর্মকর্তা মামুনুর রশীদও আছেন। তাদের সবাইকে টেকনাফ উপজেলা স্বস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হয়েছে।

সংশ্লিষ্ট সূত্র জানায়, সেন্ট মার্টিন্সগামী জাহাজগুলোতে ধারণ মতার অতিরিক্তি যাত্রী বোঝাই করার খবরে প্রায়ই উপজেলা প্রশাসন থেকে অভিযান চালিয়ে জরিমানা করা হয়।

জানা গেছে, সকালের ওই দুর্ঘটনার পর ঈগল সেন্ট মার্টিন্সের উদ্দেশ্যে ছেড়ে যায়। জেটি ভেঙ্গে দুর্ঘটনার ফলে জাহাজে আর অভিযান চালানো হয়নি।

বাংলাদেশ সময়: ১৭৪১ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৬, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।