bangla news

পিকনিকে যাবার পথে টঙ্গীতে সাব-এডিটর কাউন্সিলের খাবার ছিনতাই

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১১-০২-১৬ ৫:১১:০৮ এএম

গাজীপুরে পিকনিকে যাবার পথে বুধবার সকালে ঢাকা সাব-এডিটর কাউন্সিলের খাবার ছিনতাই হয়েছে। টঙ্গী সরকারি কলেজের একদল ছাত্রের বিরুদ্ধে এ অভিযোগ করেছেন দৈনিক দিনকালের সিনিয়র সাব-এডিটর মো. জাহিদুল ইসলাম রনি।

গাজীপুর: গাজীপুরে পিকনিকে যাবার পথে বুধবার সকালে ঢাকা সাব-এডিটর কাউন্সিলের খাবার ছিনতাই হয়েছে। টঙ্গী সরকারি কলেজের একদল ছাত্রের বিরুদ্ধে এ অভিযোগ করেছেন দৈনিক দিনকালের সিনিয়র সাব-এডিটর মো. জাহিদুল ইসলাম রনি।

জাহিদুল ইসলাম জানান, গাজীপুরের কৃষি গবেষণা ইনস্টিটিউটে বুধবার সকালে ঢাকা সাব-এডিটর কাউন্সিলের সদস্যরা সপরিবারে পিকনিকে যাচ্ছিলেন।

পথিমধ্যে টঙ্গীর কাছাকাছি কুনিয়া এলাকায় পৌঁছুলে যানজটে পড়ে তাদের গাড়ি। একইস্থানে টঙ্গী সরকারি কলেজের গাড়িও আটকা পড়ে । এ সময় ওই কলেজের  কিছু  শিক্ষার্থী সাব-এডিটর কাউন্সিলের পিকনিকের  খাবারবাহী  পিকআপ থেকে খাবার ছিনিয়ে নিয়ে যায়।  

তারা ওই খাবার খেয়ে ফেলে ও কিছু খাবার নষ্ট করে দেয়। ফলে খাবার সংকটে পড়েন তারা। বিষয়টি  শিক্ষকদের জানানো হলেও তারা কোন ব্যবস্থা নেননি বলে অভিযোগ করেছেন তিনি।

জয়দেবপুর থানার ওসি কামরুজ্জামান ঘটনাটির খবর টেলিফোনে জানার কথা স্বীকার করলেও তার সত্যতা অস্বীকার করেছেন।  টঙ্গী সরকারি কলেজের অধ্যক্ষ এবিএম আফাজ উদ্দিন জানান, বুধবার তার কলেজ  থেকে ছাত্ররা শিক্ষা সফরে যাবার খবর তার জানা নেই। কেউ হয়তো টঙ্গী কলেজের নাম ভাঙ্গিয়ে ওই ঘটনা করে থাকতে পারে।  

তারিখ : ১৬-০২-১১     

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2011-02-16 05:11:08